শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে মাইক্রো-সিএনজি সংঘর্ষে পিতা-পুত্র সহ নিহত ৩

  • আপডেট টাইম শনিবার, ৩০ আগস্ট, ২০১৪
  • ৬৬৭ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী/মোঃ আলমগীর মিয়া/জাবেল মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে প্রাইভেট মাইক্রোবাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে পিতাপুত্রসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। গতকাল সকাল pic-2 copyসাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহা-সড়কের নবীগঞ্জ উপজেলার বাজার সৈয়দপুরের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-নবীগঞ্জ কামালপুর গ্রামের মাওলানা মোহাম্মদ রেজাউল করিম (২৪), নবীগঞ্জ সদর ইউনিয়নের তিমিরপুর গ্রামের নবীগঞ্জ সাবরেজিস্ট্রার অফিসের ইমাম নবীগঞ্জ সদর ইউনিয়নের তিরিপুর গ্রামের মাওলানা হাফিজুর রহমান (৪০) ও তাঁর বাবা কাজী সাঈদ (৯০)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- গতকাল শুক্রবার সকাল অনুমান সাড়ে ১০টার দিকে শেরপুর থেকে ছেড়ে আসা যাত্রাবাহী একটি সিএনজি (হবিগঞ্জ-থ-১১-১০৭৬) নবীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেয়। pic=1 copyসিএনজিটি সৈয়দপুর বাজারের নিকটে পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি প্রাইভেট মাইক্রোর (ঢাকা-মেট্রো চ-১৪-১১৮৬) সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই নিহত হন মাওলানা মোহাম্মদ রেজাউল করিম (২৪), মাওলানা হাফিজুর রহমান। আশংকাজনক অবস্থায় কাজী সাঈদকে সিলেট মেডিকেলে নিয়ে যাবার সময় পথিমধ্যে তিনি মারা যান। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।
এদিকে এক বিবৃতিতে নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেছেন। বিবৃতিতে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com