শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বিচারপতিকে অভ্যর্থনায় এমপি আবু জাহিরকে দাওয়াত না দেয়ায় আওয়ামী আইনজীবি পরিষদের প্রতিবাদ সভায় নিন্দা জরুরী তলবী সভা আহ্বানের সিদ্ধান্ত

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ আগস্ট, ২০১৪
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি মো. নিজামুল হক এর সম্মানে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতি যে অভ্যর্থনা সভা ও নৈশ ভোজের আয়োজন করে সেখানে হবিগঞ্জ জেলা বারের সদস্য ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহিরকে আমন্ত্রন না জানানোতে তীব্র ক্ষোভ ও নিন্দা জানানো হয়েছে। গতকাল দুপুরে ইউনাইটেড বারে আওয়ামী আইনজীবি পরিষদের এক প্রতিবাদ সভায় এই ক্ষোভ জানানো হয়। সভায় জেলা আইনজীবী সমিতির জরুরী তলবী সভা আহবানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আওয়ামী আইনজীবি পরিষদের এই প্রতিবাদ সভায় অনেক সাধারন আইনজীবিও একাত্মতা ঘোষনা করেন। প্রতিবাদ সভায় ২শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।
আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এ আর আকল মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আহাদ ফারুকের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, এডভোকেট আলমগীর বাবুল ভূইয়া, যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান, এডভোকেট সালেহ আহমেদ, পিপি এডভোকেট আকবর হোসেন জিতু, স্পেশাল পিপি আবুল মনসুর, জিপি আফিল উদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা শাহ কুতুব উদ্দিন, আলাউদ্দিন তালুকদার, নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, গতি গোবিন্দ দাশ, আব্দুল মোছাব্বির বকুল, মাহমুদুর রহমান সেলিম, কামাল আহমেদ, নুরুল আমীন শোয়েব, মুজিবুর রহমান কাজল, ফয়জুল গনি, নুরুল আমীন তালুকদার, সামছুল আলম, এনামুল হক, মিজানুর রহমান, আজিজুর রহমান, নজরুল ইসলাম খান, সুবল চন্দ্র গোপ প্রমুখ।
প্রসঙ্গত, গত ২৭ আগস্ট অভ্যর্থনা সভায় এমপি আবু জাহিরের নাম ব্যানারে দেখতে না পেয়ে আওয়ামী আইনজীবি পরিষদের নেতৃবৃন্দসহ অনেক সাধারন আইনজীবি প্রতিবাদ করেন এবং সভাস্থল ত্যাগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com