শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ব্যবস্থাপনা কমিটির সভায় ক্ষোভ প্রকাশ করলেন কমিটির সভাপতি ও সংসদ সদস্য আবু জাহির ॥ চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
  • ৫৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের নানা অব্যবস্থাপনা, দালালদের দৌরাত্ব ও কুকুর বিড়ালের উপদ্রব বৃদ্ধিতে ব্যবস্থাপনা কমিটির প্রথম সভায় ক্ষোভ প্রকাশ করলেন কমিটির সভাপতি ও সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির। গতকাল সকালে হাসপাতালের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সাম্প্রতিকালে হাসপাতালে জনগণের কাংখিত সেবা ও চিকিৎসা সেবা নিয়ে জনমনে নানা প্রশ্ন উঠায় সংসদ সদস্য হাসপাতালের কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় হাসপাতালে দালালদের বিচরণ প্রতিরোধ করার জন্য একটি কমিটি গঠন করা হয়।
এমপি মোঃ আবু জাহির তার বক্তব্যে বলেন, হাসপাতালে চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করতে হবে। সকল চিকিৎসক ও কর্মচারীদের দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। তিনি বলেন, সরকার সারা দেশের হাসপাতালগুলোতে প্রয়োজনীয় চিকিৎসক ও জনবল নিয়োগ করেছে। প্রয়োজনীয় ওষুধপত্রসহ চিকিৎসা উপকরণও দেওয়া হচ্ছে। কাজেই কাংখিত সেবা প্রদানে কোন ধরনের অবহেলা কাম্য নয়। তিনি হাসপাতাল কমপ্লেক্সে বহিরাগতদের গাড়ী পার্কিং, অতিরিক্ত লোকের অবাধ বিচরণ প্রতিহত করতে ব্যবস্থা গ্রহন করার নির্দেশ দেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুর রউফ, সিভিল সার্জন ডাঃ নাছির উদ্দিন ভূইয়া, ডাঃ অসীত রঞ্জনব দাশ ও সমাজসেবার উপ পরিচালক শোয়েব আহমেদ চৌধুরী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী, ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য পরে হাসপাতালের নির্মানাধীণ ভবন পরিদর্শন করেন এবং কাজের গুণগত মান বজায় রেখে যথাসময়ে কাজ সম্পন্ন করার নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com