বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

সজল তার ২ স্ত্রী ও ২ পুত্রের বিরুদ্ধে হত্যা মামলা ॥ সজল দেবকে অবিলম্বে গ্রেফতার ও চাকুরী থেকে অপসারণের দাবী

  • আপডেট টাইম বুধবার, ২০ আগস্ট, ২০১৪
  • ৪৩৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ উপজেলা স্বাস্থ্য কমপেক্সের প্রধান সহকারী সজল কান্তি দেবসহ তার ২ স্ত্রী ও ২ পুত্রের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত অঞ্জনার পিতা রাজেন্দ্র নম বাদী হয়ে গতকাল বিকেলে নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং৩০।
Nabiganj Sojol Dev copyএদিকে সজল কান্তি দেবকে গ্রেফতার ও তাকে চাকুরী থেকে অপসারনের দাবীতে গতকাল নবীগঞ্জ শহরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল শেষে নবীগঞ্জ নতুন বাজার মোড়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা অঞ্জনার হত্যাকারী সজল কান্তি দেবকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান।
বিশিষ্ট সমাজ সেবক বাবুল পুরকায়স্থ এর সভাপতিত্বে এবং কলেজ ছাত্রদলের আহ্বায়ক অলিউর রহমানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু, জাতীয় পার্টির সেক্রেটারী মাহমুদ চৌধুরী, নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মুক্তাদির চৌধুরী, ইউপি সদস্য জিল্লুর নূর, মাওঃ মোস্তফা আল হাদী, মাওঃ আব্দুর রকিব হক্কানী, শেখ আব্দুস শহীদ, আবু ইউছুপ চৌধুরী, রুহুল আমীন, আব্দুর রকিব, নুরুজ্জামান, পিন্টু পুরকায়স্থ, হারুনুর রশীদ, আহমদ ঠাকুর রানা, মনর উদ্দিন, আব্দুল আলীম ইয়াসিনী, কমান্ডার এম এ খালেক, সাহেব আলী, আব্দুর রেজ্জাক, আবুল কাশেম চৌধুরী, পরেশ দাশ, শ্রীকৃষ্ণ সরকার, অনুপ দাশ, ইমান আলী, ছানু মিয়া প্রমূখ।
1 copyসমাবেশে বক্তাগন বলেন, বহু অপকর্মের হুতা সজল দেব নিরীহ অঞ্জনাকে হত্যা করে আত্মহত্যা বলে পার পেতে চায়। নবীগঞ্জবাসী তার এ অসৎ উদ্দেশ্য সফল করতে দেবে না। তারা বলেন, পুলিশ প্রশাসন আন্তরিক হলে সজল দেবকে প্রথমেই গ্রেফতার করতে পারতেন। কিন্তু তা না করে তাকে পালিয়ে যেতে সাহায্য করেছেন বলেন অভিযোগ তোলেন। তারা বলেন, সজলকে আজমীরিগঞ্জ বদলী করলে হবে না। তাকে চাকুরী থেকে অপসারন করতে হবে। বক্তাগণ অনতিবিলম্বে ঘাতক সজল ও জড়িতদের গ্রেফতার করতে হবে। অন্যতায় আন্দোলন অব্যাহত থাকবে বলে ও তারা জানান। অপর দিকে নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলকার এমপি এমএ মুনিম চৌধুরী বাবু সংবাদপত্রে এক পদত্ত বিবৃতিতে অঞ্জনা হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানান। অন্যথায় হরতাল অবরোধসহ কঠিন কর্মসূচীর হুমকি প্রদান করেন।
এদিকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডক্টরস কোয়ার্টারে হাসপাতালের প্রধান সহকারী সজল কান্তি দেবের বাসায় গরীব কিশোরী অঞ্জনা রানী নম’র মৃত্যুর ঘটনায় নবীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। অঞ্জনার পিতা রাজেন্দ্র বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলাটি এফআরআই হিসেবে গণ্য করা হয়েছে। মামলার আসামীরা হচ্ছে- হাসপাতালের প্রধান সহকারী গৃহকর্তা সজল কান্তি দেব, তার দু’স্ত্রী শিউলী দেব ও শিউলী রানী দাস, তার ছেলে অরুপ কান্তি দেব প্রিতম এবং স্বরূপ কান্তি দেব আকাশ। খোজ নিয়ে জানা যায়, সজল দেবের দুই স্ত্রী দু’জায়গায় বসবাস করতেন। মামলার আসামী ১ম স্ত্রী শিউলী দেব নবীগঞ্জ হাসপাতালের কোয়ার্টারে বসবাস করতেন। আর ২য় স্ত্রী শিউলী রানী দাস বসবাস করেন হবিগঞ্জ শহরের পুরানমুন্সেী এলাকায় ভাড়া বাসায়। তিনি কখনো নবীগঞ্জ হাসপাতালের কোয়ার্টারে বসবাস করেন নি। তিনি হবিগঞ্জ শহরের হবিগঞ্জ স্কুল এন্ড কলেজ এর সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত।
শিউলী রানী দাস এর সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে জানান, আমি কখনো নবীগঞ্জের বাসায় যাই নি। আমাকে যে ওই মামলায় আসামী করা হয়ে তাও আমার জানা নেই। আপনার মাধ্যমে আমি মামলার বিষয়টি জানতে পেরেছি। যদি তা সঠিক হয়ে থাকে তবে তা আমাদের হয়রানীর লক্ষেই করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী বলেন, আসামীদের গ্রেফতার করার জন্য মামলা তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে। পুলিশ আসামী গ্রেফতারে তৎপর রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com