শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নসরতপুরে কার-ট্রাকের সংঘর্ষে বিমান বাহিনীর দুই সদস্য আহত

  • আপডেট টাইম বুধবার, ২০ আগস্ট, ২০১৪
  • ৩৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নসরতপুর নামক স্থানে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে বিমান বাহিনীর দুই সদস্য আহত হয়েছেন। গুরুতর অবস্থায় ভৈরব জেলার আবুল কালামের পুত্র জহিরুল ইসলাম (৩৫), নরসিংদী জেলার আব্দুল জলিলের পুত্র রাশেদ আহমেদ (৪৫) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে দুজনকেই ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
আহত ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল রাত ৯টার দিকে বিমান বাহিনীর ওই দুই সদস্য কারযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থলে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (নং-ঢাকা মেট্রো ট-১৬-১৮১৯) এর সাথে কার (ঢাকা মেট্রো গ-১৫-১৫৪৯) এর মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে তারা আহত হয়। তাৎক্ষনিক খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার এসআই আশরাফ আহমেদের নেতৃত্বে পুলিশ ও হবিগঞ্জ থেকে দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার দেবাশীষ জানান, তাদের দুজনের অবস্থা আশংকাজনক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com