শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শ্রীমতপুরের লন্ডন প্রবাসী জয়কে যুব কল্যাণ ট্রাস্টের সংবর্ধনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ আগস্ট, ২০১৪
  • ৩৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর যুব কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে লন্ডন প্রবাসী ও দানবীর আদনান ফিরোজ জয়কে সংবর্ধনা দেয়া হয়েছে। গত রবিবার সন্ধ্যায় ইমামবাড়ি বাজারে হাজী আয়েশা মার্কেটে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন-ইমদাদুল হক, জাকির হোসেন চৌধুরী, ট্রাস্টের সভাপতি হোসাইন আহমেদ চৌধুরী, সহ-সভাপতি ফাহাদ আফসার সোহান, আরশাদ আহমেদ, সাধারণ সম্পাদক আল মুহাইমিন, সাংগঠনিক সম্পাদক, শুয়েব আহমেদ, প্রচার সম্পাদক রুহুল আমিন, ক্রিড়া সম্পাদক তুহিন রহমান, উপদেষ্টা মো: রাফি। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মোস্তাক আহমেদ চৌধুরী, আনিসুজ্জামান চৌধুরী রতন, আব্দুল মুহিত, মাসুদ মিয়া, শরীফ উদ্দিন, আবজল মিয়া, খলিল, সুহেল, রাজু, আল আমিন, ফখরুল, মুজাহিদ, আলী, জালাল আহমেদ, তফাজ্জল প্রমূখ।
সংবর্ধিত আদনান ফিরোজ জয় ট্রাস্টের উন্নয়নে ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন।
উল্লেখ্য যে, লন্ডন প্রবাসী জয় শ্রীমতপুর গ্রামের প্রয়াত বিশিষ্ট মুরুব্বী ও সমাজ সেবক মো: ফিরোজ মিয়ার নাতি এবং লন্ডন প্রবাসী সিরাজুল ইসলামের ছেলে। সাংস্কৃতিক ব্যক্তিত্ব জয় বিভিন্নভাবে সমাজে অবদান রাখছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com