শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নাটমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এমপি আবু জাহির- সরকার সকল ধর্মের মানুষের অধিকার রক্ষায় কাজ করছে

  • আপডেট টাইম সোমবার, ১৮ আগস্ট, ২০১৪
  • ৪৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার সকল ধর্মের মানুষের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে। দেশের মসজিদ-মাদ্রাসা উন্নয়নের পাশাপাশি সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন প্রতিষ্ঠান রক্ষা ও উন্নয়নে সরকার বদ্ধপরিকর। তিনি বলেন, আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতির রাজনীতিতে বিশ্বাসী রাজনৈতিক দল। তিনি কালীবাড়ির উন্নয়নে সার্বিক সহায়তার আশ্বাস দেন। গতকাল দুপুরে শহরের শ্রীশ্রী কালীবাড়ি প্রাঙ্গণে নাটমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
কালীবাড়ি পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট পূণ্যব্রত চৌধুরী বিভুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্যারিফ কমিশনের চেয়ারম্যান সচিব ইকবাল খান চৌধুরী, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব অশোক মাধব রায়, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার মোঃ কামরুল আমীন ও হবিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি এডভোকেট অহীন্দ্র দত্ত চৌধুরী। কালীবাড়ি পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজনের পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র গীতা থেকে শ্লোক পাঠ করেন প্রদীপ দাশ সাগর।
অনুষ্ঠানে এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির জেলার বিভিন্ন উন্নয়নে হবিগঞ্জের দুই কৃতি সন্তান ইকবাল খান চৌধুরী ও অশোক মাধব রায়ের সহযোগিতার জন্য তাদেরকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com