শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

নবীগঞ্জ হাসপাতালের প্রধান সহকারী সজল দেবের বাসা থেকে তরুণীর লাশ উদ্ধার ॥ গৃহকর্তা সজলের বাসা ঘেরাও ॥ গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

  • আপডেট টাইম রবিবার, ১৭ আগস্ট, ২০১৪
  • ৭২৬ বা পড়া হয়েছে

এম.এ বাছিত/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী সজল কান্তি দেবের উপজেলা কোয়ার্টারের বাসা থেকে গৃহপরিচারিকা অঞ্জনা সরকার এর (১৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যু নিয়ে নবীগঞ্জে তোলপাড় চলছে। অঞ্জনার মৃত্যুটি আত্মহত্যা বলে দাবী photo (2) copyকরছেন গৃহকর্তা সজল দেব। তবে কোনদিন এবং কখন সে আত্মহত্যা করেছে তা সঠিকভাবে কেউ বলতে পারছেনা। লাশ উদ্ধারের সময় দুর্গন্ধ বের হচ্ছিল। সে আত্মহত্যা করে থাকলে এর পেছনে কি কারণ রয়েছে এ নিয়ে নানা প্রশ্ন এবং সন্দেহের সৃষ্টি হয়েছে। সে গর্ভবতী কি-না এ নিয়েও ঘটনাস্থলে নানা আলোচনা হয়। অঞ্জনাকে ধর্ষন ও হত্যার অভিযোগে গৃহকর্তা সজল কান্তি দেবকে দায়ী করে তার বাসা ঘেরাও করা হয়। পরে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ photo (1) copyসভা করেছে ক্ষুব্ধ জনতা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আত্মহননকারী অঞ্জনা সরকার সদর ইউনিয়নের দত্তগ্রামের রাজেন্দ্র সরকার ওরপে কারন সরকারের মেয়ে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-গত শুক্রবার বিকালে সজল কান্তি দেব ও তার পরিবারবর্গ অঞ্জনাকে বাসায় একা রেখে বাহির দিক দিয়ে তালা দিয়ে গ্রামের বাড়ী হবিগঞ্জ জেলা লাখাই উপজেলার করাব গ্রামে একটি বিয়ের অনুষ্টানে চলে যান। বাসার চাবিটি রেখে যান পাশের বাসার বাসিন্দা একই হাসপাতালের মেডিকেল এ্যাসিষ্টেন্ট বিথী রানী বনিকের কাছে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে সজল কান্তি দেবের স্ত্রী শিউলী দেব বাসায় এসে অঞ্জনাকে ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে লাশ নামিয়ে হাসপাতালের টিএইচও ডাঃ অর্ধেন্দু দেবকে জানান। সাথে সাথে আশপাশের লোকজন ওই বাসায় এসে জড়ো হন। হাসপাতাল কর্তৃপক্ষ ঘটনাটি নবীগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলীর নেতৃত্বে একদল পুলিশ এসে লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। খবর পেয়ে নিহত অঞ্জনার বাবা ও আত্মীয় স্বজনরা হাসপাতালের কোয়ার্টারে এসে হাজির হন। পুলিশ সজল কান্তি দেবকে নবীগঞ্জ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।
photoএদিকে ঘটনার প্রতিবাদে এবং সজল কান্তি দেবকে গ্রেপ্তারের দাবিতে গতকাল বিকেলে শহরে বিক্ষোভ মিছিল ও স্বাস্থ্য কমপ্লেক্স গেইটে অবস্থান নেয় লোকজন। এসময় সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, বাসদ নেতা চৌধুরী ফয়ছল শোয়েব, থানা ছাত্রদল আহবায়ক হারুনুর রশীদ, আহমদ ঠাকুর রানা, কলেজ ছাত্রদল আহবায়ক অলিউর রহমান, পিন্টু পুরকায়স্থ, খোকন মিয়া প্রমূখ।
সভায় বক্তারা অভিযোগ করে বলেন, সুন্দরী ওই গৃহকর্মীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। ঘটনা ধামাচাপা দেয়ার জন্য পুলিশ আসার পূর্বেই অনেক আলমত নষ্ট করা হয়। দরিদ্র পরিবারের লোকজনকে হুমকি দিয়ে আইনী প্রক্রিয়া থেকে বিরত রাখা হয়েছে। রহস্য উদঘাটনে অবিলম্বে অভিযুক্ত সজল কান্তি দেবকে গ্রেপ্তারের দাবি জানানো হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ অর্ধেন্দু দেব জানান, আমি শনিবার সকাল সাড়ে ৯ টায় খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে যাই। এ ব্যাপারে আমার এর বেশী জানা নেই। নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়না তদন্ত রিপোর্ট আসলে সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে মেডিকেল এসিসটেন্ট বিথী রানী বনিক বলেন-শুক্রবার সকালে বৌদি আমার বাসায় চাবি রেখে অঞ্জনাকে ঘরের ভিতরে তালাবদ্ধ রেখে গ্রামের বাড়ি যান। শনিবার সকাল পৌনে ৯টায় বৌদি আমার কাছ থেকে চাবি নেন। এক প্রশ্নের জবাবে বলেন, দাদা (সজল দেব) যেখানেই যেতেন প্রায় সময়ই অঞ্জনাকে সাথে নিতেন।
এদিকে অঞ্জনার এ মৃত্যুকে কেন্দ্র করে সজল কান্তি দেব এর কর্মকাণ্ড নিয়ে নানা আলোচনা চলছে। সজল দেব ইতিপূর্বে দুই বোনের সঙ্গে একসাথে প্রেম অতপরঃ বিয়ে করে আলোচনার জন্ম দেন। এ প্রসঙ্গে সজল দেব বলেন, প্রেম করে দুই বোন কেন তিন বোনকে বিয়ে করা যায় কোন সমস্যা নেই। আমি কারো সাথে পরকিয়া করি না।
অঞ্জনার মৃত্যু সম্পর্কে তিনি বলেন-তাকে আমার বাসায় আনার পর থেকে মেয়ের আদরেই লালন পালন করে আসছি। সে আমাকে ও আমার স্ত্রীকে মা-বাবার মতো শ্রদ্ধা করতো। অঞ্জনা এমন ঘটনা কেনো ঘটনা ঘটালো তা ভাবতে পারিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com