রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগস্ট মাস আসলেই মনে দাগ কাটে-মিসবাহ উদ্দিন সিরাজ পইলে ৭৭টি গরু কুরবানী বাড়িয়ে দিল ঈদের আনন্দ নবীগঞ্জ অপহরণের ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী মাধবপুরে মৃত্যুদন্ড প্রাপ্ত দুর্ধর্ষ ডাকাত এরশাদ আলী গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে ছেলে ধরা সন্দেহে এক ডাকাতকে গণধোলাই হবিগঞ্জ জেলা পুলিশ বনাম জেলা খেলোয়ার কল্যাণ সমিতির মধ্যে ফুটবল টুর্নামেন্ট কাশ্মিরী মুসলমানদের অধিকার অবিলম্বে ফিরিয়ে দিন ॥ আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ জ্যোতির্বিজ্ঞানী অধ্যাপক ড. দীপেন ভট্টাচার্য্যরে ॥ বক্তৃতা শুনে বিজ্ঞান চর্চায় আগ্রহ বেড়েছে হবিগঞ্জের শিক্ষার্থীদের ধুলিয়াখাল-মাহমুদপুর বাইপাস সড়ক টমটম চুরির অভিযোগে যুবক আটক হবিগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির রক্তদান কর্মসূচী ও শোক সভা
নবীগঞ্জে বাড়ি-ঘরে হামলা লুটপাট ॥ ৫ জন আহত

নবীগঞ্জে বাড়ি-ঘরে হামলা লুটপাট ॥ ৫ জন আহত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার নিজ চৌকি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে রবিবার দিবাগত রাতে প্রতিপক্ষের হামলায় অন্তত ৫ জন আহত হয়েছে। এছাড়া নগদ টাকাসহ বাড়ি-ঘর লুটপাটের অভিযোগ রয়েছে। গুরুতর আহত ফজরুল ইসলাম (৩২)কে মুমূর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ এবং অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, গত রবিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের নিজ চৌকি গ্রামের হাজী এরশাদ উল্লার ছেলে নজরুল ইসলাম স্থানীয় ইউনিয়ন অফিসে তার জন্ম নিবন্ধন সনদ পত্র আনতে যায়। এ সময় একই গ্রামের লন্ডন প্রবাসী মৃত হাজী আব্দুল কাদির ওরপে রংগু মিয়ার ছেলে চুনু মিয়া ও ছাদি মিয়ার সৎ ভাই মতিন মিয়ার সাথে ইউপি ভবনে নজরুলের দেখা হয়। মতিন মিয়াও ওই সময় তার পিতার পরিচয়ের জন্য জন্ম নিবন্ধন সনদ আনতে গিয়েছিলো। এ ঘটনাটি জানতে পেরে লন্ডন প্রবাসী দু’সহোদর তাদের সৎ ভাই মতিনকে নিয়ে সম্পদের ভাগ বসানোর জন্য নজরুল ইউপি অফিসে গিয়েছে এমন অভিযোগে তারা নজরুল ইসলামকে ফোনে প্রাণনাশের হুমকী দিয়ে সে বাড়ি আছে কি না জানতে চায়। নজরুল বাড়িতে আছে জানালে রাত ১১ টার দিকে লন্ডন প্রবাসী চুনু মিয়া ও ছাদির মিয়ার নেতৃত্বে একদল লোক নজরুল ইসলামের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায় এবং ঘরের আসভাব পত্র ভাংচুরসহ নগদ টাকা লুটপাট করে। এ সময় তাদের কবল থেকে নজরুলের ভাইয়েরা এগিয়ে আসলে হামলাকারীরা দা, লাটি ও ইয়ারগান দিয়ে আঘাত করলে কমপক্ষে ৫ জন আহত হয়। ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মূমুর্ষ অবস্থায় নজরুলের ভাই ফজরুল ইসলামকে সিলেট প্রেরণ করেন। অপর আহত নুর হোসেন (৪৫), নজরুল ইসলাম (৩৮) ও আলী হোসেন (৩৫)কে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। এ ব্যাপারে আহত নজরুল ইসলাম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নামা আরো ৭/৮ জন আসামী করে থানায় একটি দরখাস্ত দাখিল করেছেন বলে জানা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com