বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা ॥ আহত ১০

  • আপডেট টাইম সোমবার, ১১ আগস্ট, ২০১৪
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের শ্রীকুটা গ্রামে বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে জোরপূর্বক অপহরণের চেষ্টা করা হয়েছে। এ সময় অপহরণকারীদের বাধা দিলে তাদের হামলায় নারীসহ ১০ জন আহত হয়। এদিকে উত্তেজিত এলাকাবাসী অপহরণকারীকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। গত ৩০ জুলাই শ্রীকুটা গ্রামের রায়হান ও তার সহযোগীরা শ্রীকুটা আদর্শ হাই স্কুলের নবম শ্রেনীর ছাত্রী (১৪) রেবেনা আক্তার রিতুকে অপহরণ করার চেষ্টা করে।
এজাহার সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলার শ্রীকুটা হাজী আবুল কালমের মেয়ে রেবেনা আক্তার রিতু শ্রীকুটা আদর্শ হাই স্কুলের নবম শ্রেনীর ছাত্রীর ছাত্রী। গত কয়েক মাস যাবত একই এলাকার মৃত আব্দুল হান্নানের পুত্র রায়হান আহমেদ রিতুর পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু নাবালিকা হওয়ায় এবং নারী উত্যক্তকারী হিসেবে এলাকায় পরিচিত হওয়ায় মেয়ের পরিবার তার এ প্রস্তাব গ্রহণ করেনি। এতে ক্ষিপ্ত হয়ে রেবেনার স্কুলে যাওয়ার আসার সময় প্রায়ই ইভটিজিং করতো রায়হান। এ নিয়ে এলাকায় সালিশ বৈঠকও অনুষ্ঠিত হয়েছে। এদিকে রায়হান কোন ভাবেই মেয়েটিকে বাগে আনতে না পারায় গত ৩০ জুলাই শেষ রাতে মেয়েটিকে অপহরণ করতে তার বাড়িতে যায়। এ সময় বাড়ির প্রধান ফটকের তালা ভাঙ্গার শব্দে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে পড়ে এবং রায়হানকে আটক করার চেষ্টা করে পরিবারের লোকজন। এ সময় রায়হান ও তার কয়েকজন সহযোগি রিতুর পরিবারের লোকজনের উপর হামলা চালায়। হামলায় রিতুর পিতা হাজী আবুল কালাম, চাচা জামাল আহমেদ, জয়নাল আহমেদ, লিমন মিয়া ও কামাল আহমেদসহ ১০ জন আহত হয়। এ সময় উত্তেজিত জনতা রায়হানকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় রেবেনা আক্তার রিতুর মা সৈয়দা আছমা আক্তার বাদী হয়ে চুনারুঘাট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে রায়হান পলাতক রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com