সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত ব্যবসায়ী কল্যাণ সমিতি’র নির্বাচন ॥ শামছুল হুদা-আলমগীর প্যানেলের নিঙ্কুশ বিজয় নবীগঞ্জের ঘোলডোবা এম সি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি বিলুপ্ত মাধবপুরে দোকান থেকে ১১ বস্তা ভিজিডির চাল জব্দ যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির শহরের পুরাতন খোয়াই নদীতে ২৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সামাজিক সংগঠন ‘বন্ধু মেলা’ এর আহ্বায়ক কমিটি গঠন মাধবপুরে দু’মাদক পাচারকারীকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড অসাধু বিদ্যুৎ কর্মচারীদের সহযোগিতায় শহরের অর্ধশতাধিক অবৈধ টমটম গ্যারেজ নবীগঞ্জে বিয়ের প্রস্তাবে সম্মতি না দেয়ায় দুই বোনকে পিঠিয়ে আহত
বৈদ্যার বাজারে এমপি আবু জাহির- সরকার শিক্ষা, স্বাস্থ্য-যোগাযোগ খাতে অগ্রাধিকার দিয়েছে

বৈদ্যার বাজারে এমপি আবু জাহির- সরকার শিক্ষা, স্বাস্থ্য-যোগাযোগ খাতে অগ্রাধিকার দিয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি এডঃ মো. আবু জাহির বলেছেন একটি দেশের উন্নয়নের পূর্ব শর্ত হল শিা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। অতীতের সরকারগুলো এ ব্যাপারে ছিল উদাসীন। কিন্তু আওয়ামীলীগ যখনই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে তখনই এই বিষয়গুলোকে অগ্রাধিকার দিয়েছে। বিএনপি-জামায়াত জোট যখন বিদ্যুতের বারটা বাজিয়েছিল তখন আওয়ামীলীগ সরকার সেই বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব দিয়েছে। আওয়ামীলীগ তৃণমুল মানুষের দল। তাই সব সময় এই দল তৃণমূলের মানুষকে গুরুত্ব দেয়। এমনকি দলীয় নেতা ও প্রতিনিধি নির্বাচনেও তৃণমূলের মতামতকে গুরুত্ব দেয়া হয়। গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসাবে আওয়ামী লীগ দেশের গরীব ও মেহনতি মানুষের কল্যাণে কাজ করে। সর্বক্ষেত্রেই যখন সরকার সফলতার স্বাক্ষর রেখেছে, তখন বিরোধী দল ভীত হয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এই ষড়যন্ত্রের মোকাবেলা করতে এখনই সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আগস্ট মাসের শোককে শক্তিতে পরিণত করে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।
তিনি গতকাল বিকেলে সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের বৈদ্যের বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের কাজের ভিত্তি প্রস্তুর শেষে আয়োজিত সমাবেশে একথাগুলো বলেন।
লস্করপুর ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল হক এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান হিরুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আব্দুল আহাদ ফারুক, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মুকিত, এটিও মকসুদ আলী (অবঃ), জাহেদুর রহমান জাহেদ, মোহাম্মদ আলী মুন্সী, আরমান আলী, আব্দুল জলিল, আব্দুল হাই প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com