বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

অবশেষে গোবিন্দপুর স্কুলের জায়গা দখলমুক্ত

  • আপডেট টাইম শনিবার, ২ আগস্ট, ২০১৪
  • ৫৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অবশেষে হবিগঞ্জ শহরতলীর গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জায়গা ভূমিখোকেদের কবল থেকে দখলমুক্ত করেছেন গ্রামবাসী। গত ৩০ জুলাই গ্রামবাসী জায়গাটি দখলমুক্ত করেন।
গ্রামবাসী সূত্রে জানা গেছে-প্রাক্তণ চেয়ারম্যান আব্দুন নুর ১৯৭২ সালে ওই স্কুলের নামে ১০০ শতক জায়গা দান করে ওই ভূমিতে নিজ খরচে স্কুল ঘর নির্মাণ করেন। পরবর্তীতে সরকারী অনুদানে ভবন নির্মিত হয়। গত সেটেলম্যান্ট জরিপে ৮৪ শতাংশ জায়গা স্কুলের নামে রেকর্ডভূক্ত হয়। অবশিষ্ট ১৬ শতাংশ জায়গা ওই গ্রামের চেরাগ আলী ও সাহেব আলী দখল করে নেন। এতে স্কুলের দ্বি-তল ভবন নির্মাণ বাধাগ্রস্থ হয়। ফলে গ্রামবাসী সম্মিলিতভাবে ওই দিন তাদের কবল থেকে জায়গা দখলমুক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com