শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ সদর উপজেলার হুরগাও গ্রামে ॥ ডাকাতি শেষে মালামাল বন্টনকালে জনতার হাতে ৪ ডাকাত আটক

  • আপডেট টাইম রবিবার, ২৭ জুলাই, ২০১৪
  • ৫৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার হুরগাওয়ে ডাকাতি শেষে হাওরে মালামাল বন্টক করা কালে জনতা ডাকাতদলের সদস্যদের আটক করে পুলিশে দিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সদর উপজেলার হুরগাও গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতে ডাকাতি শেষে ৭/৮ জনের ডাকাত দল চলে আসে। ডাকাতরা গ্রাম থেকে দুরে হাওড়ে এসে ডাকাতি মালামাল বন্টন করছিল। এ সময় ভাগভাটোয়ারা নিয়ে ডাকাতদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এতে ভোর হয়ে যায়। এ সময় পাশে ৮/৯ জন মাছ ধরছিল। তারা ডাকাতদের তর্কবিতর্ক শুনে তাদের সাথে থাকা কোদাল ও লাঠিসোটা নিয়ে ডাকাতদের ধাওয়া করে। এ সময় তারা ৪ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এরা হচ্ছে-সদর উপজেলার হুরগাও গ্রামের রহমান মিয়ার পুত্র কাওছার মিয়া (২৫), একই গ্রামের আক্তার মিয়ার পুত্র নবীর হোসেন (২২), বানিয়াচং সদরের আমির খানি গ্রামের রাসেল মিয়া (২৫) ও দেওয়ান বাগ গ্রামের সানু মিয়া (৩০)।
পরে আটক ডাকাতদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। আটক ডাকাত রাসেল ও সানু মিয়াকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় রাসেলকে সিলেট এমজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ জানায় উল্লেখিত ডাকাতদের বিরুদ্ধে হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ছিনতাই, ধর্ষন ও খুনের মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com