বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে দুস্থ অসহায়দের মাঝে রেড ক্রিসেন্ট এর চাল বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ২৭ জুলাই, ২০১৪
  • ৪৭৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে নিজস্ব উদ্যোগে চাউল বিতরণ করেছে হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিম। গত শুক্রবার বিকেলে শিরিষতলা মাঠে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটার, যুবলীগ কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও যুব প্রধান পংকজ কান্তি পল্লবের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. কামরুল আমিন, যুক্তরাজ্য প্রবাসী বৃন্দাবন সরকারী কলেজের সাবেক ভিপি নাজমুল আজিজ জুবায়ের, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট এর কার্য নির্বাহী সদস্য সাংবাদিক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ, অ্যাডভোকেট শিবলী খায়ের, মিজানুর রহমান শামীম, যুক্তরাজ্য যুবলীগ নেতা নুরুল আমিন প্রমূখ।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন, যুবলীগ নেতা এম এ হাকিম, পৌর যুবলীগের সহ সভাপতি এনামুল হক শাহীন, সবুজ আহমেদ, অ্যাডভোকেট এনামুল হক, সৈয়দ কাউছার, ছাত্রলীগ নেতা ডাক্তার রাজ চৌধুরী, কায়েছ চৌধুরী, সমাজ সেবক কল্যাণ রায়, হাফিজুল ইসলাম, ফয়ছল, উপ যুব প্রধান আলমগীর, সদস্য আশীষ কুমার কুরী, রুবেল চৌধুরী, আব্দুল হালিম সুলতান, জাকারিয়া রুবেল, দিলুয়ার খান, আবুল কাসেম রুবেল, অপু দাস, জয় দাস, সোহেল আহমেদ, রুহুল আমিন, সোহেল মিয়া।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, সমাজের সকল বিত্তবানরা গরীব দুঃখির সেবায় এগিয়ে আসার জন্য আহ্বান জানান এবং রেড ক্রিসেন্টের এই মহান উদ্যোগের জন্য তিনি রেড ক্রিসেন্টের সকল সদস্যকে ধন্যবাদ জানান। পরে ৫০০ জনের মধ্যে প্রত্যেককে ৫ কেজি করে চাউল দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com