শনিবার, ৩০ মার্চ ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ ক্যাটকিন ড্রিম রেস্টুরেন্ট এন্ড পার্কে ঝুলন্ত ব্রিজের উদ্বোধন খোশ আমদেদ মাহে রমজান বামকান্দিতে হত্যা মামলায় র‌্যাবের হাতে ৫ জন আটক নিখোঁজের ২৫ দিনেও সন্ধ্যান মিলেনি আজমিরীগঞ্জের এনায়েত মোড়লের বায়তুল আমান জামে মসজিদে জুমার খুৎবায় মুফতি আলমগীর হোসেন সাইফী ॥ ঈমানদারের লক্ষন হচ্ছে সে কম কথা বলবে, কম খাবে, কম ঘুমাবে হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬

মাধবপুরে ৩ যুবকের টুকরো টুকরো লাশ ॥ হত্যা করা হয়েছে নাকি ট্রেনে কাটা পড়ে মৃত্যু?

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ জুলাই, ২০১৪
  • ৪২২ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে ট্রেনে কাটা ৩ যুবকের টুকরো টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। আসলেই কি ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়েছে নাকি হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রাখা হয়েছে, এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তবে নিহতের পরিবার দাবী Habiganj 3 Train Cutting   PIc -1-- 23 July 14করছে তাদেরকে ডেকে নিয়ে হত্যা করে লাশ রেল লাইনে ফেলে রাখা হয়েছে। নিহতরা হচ্ছে-উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের বেঙ্গাডুবা গ্রামের রহিছ আলীর ছেলে শিপন মিয়া (১৯), একই গ্রামের নানু মিয়ার ছেলে বুটলা মিয়া (৩৫) ও অপর অজ্ঞাত (৪৫)। গতকাল সকালে মাধবপুর উপজেলার নোয়াপাড়া রেল ষ্টেশনের অদূরে রেল লাইনের পাশে লাশগুলো পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশগুলো উদ্ধার করে।
স্থানীয় চেয়ারম্যান সৈয়দ আলমগীর জানান, বুটলা ও শিপনের নেতৃত্বে একটি অপরাধী চক্র নোয়াপাড়া রেল ষ্টেশন এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই সহ মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। এসব অপরাধে জড়িত থাকার অভিযোগে তারা একাধিকবার পুলিশের হাতে ধরা পড়ে হাজত বাস করে। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক ওসমান গনি জানান, মঙ্গলবার রাতে কোন এক সময়ে এ লাইনে যাতায়াতকারী কোনো একটি ট্রেনের নিচে কাটা পড়ে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রির্পোট ছাড়া নিশ্চিত করে কিছু বলা যাচেছ না। এ ব্যাপারে শ্র্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নোয়াপাড়া রেলওয়ে ষ্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন মাষ্টার মতিউর রহমান জানান, রাতে কখন বা কোন ট্রেনের নিচে পড়ে এরা মারা গেছে তা নিশ্চিত নয়। সকালে লাইনম্যানের কাছ থেকে খবর পেয়ে তিনি রেলওয়ে পুলিশ সহ কর্তৃপক্ষকে জানিয়েছেন। রেলওয়ে পুলিশের শ্রীমঙ্গল থানার ওসি ইখতিয়ার উদ্দীন বলেন, সকালে খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। তদন্তে বিস্তারিত জানা যাবে । মাধবপুর থানার ওসি আব্দুল বাছেদ খবর পেয়ে ঘটনাস্থলে যান। তিনি জানান এরা খারাপ প্রকৃতির লোক ছিল। এদের নামে মাধবপুর থানায় একাধিক মামলা রয়েছে ।
এ ব্যাপারে নিহত ভুট্টোর স্ত্রী নাজমা বেগম ও নিহত শিপনের পিতা রইছ মিয়া জানান, মধ্যরাতে তাদেরকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com