বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

শায়েস্তাগঞ্জে আড়াই মাস পর কবর থেকে যুবতির লাশ উত্তোলন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ জুলাই, ২০১৪
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জের কেশবপুর গ্রামে মৃত্যুর ২ মাস ২২ দিন পর আসমা আক্তার (১৯) নামে এক যুবতির লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ। নিহত আসমা কেশবপুর গ্রামের হবিব মিয়ার মেয়ে।
গতকাল বুধবার দুপুরে নির্বাহী বিচারক (এক্সিকিউটিভ ম্যাজিস্টেট) হেলেনা পারভীনের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানার এসআই মোবারক হোসেনসহ একদল পুলিশের উপস্থিতিতে এ লাশ উত্তোলন করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়-৩০ এপ্রিল হবিগঞ্জ সদর উপজেলার কেশবপুর বাজারের নিকটবর্তী একটি ধানক্ষেত থেকে আসমা আক্তারের (১৯) লাশ উদ্ধার করে পুলিশ। এ দিনই নিহতের মা রোকেয়া আক্তার বাদী হয়ে এলাকার ১৫ জনকে আসামী করে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু লাশের ময়না তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়, আসমা আক্তার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। এ প্রতিবেদনের বিরুদ্ধে আপত্তি দেন মামলার বাদী রোকেয়া আক্তার। এরই পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক ২০ জুলাই কবর থেকে লাশ উত্তোলন করে পুনরায় ময়নাতদন্তের নির্দেশ দেন। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মোবারক হোসেন জানান-কবর থেকে লাশ উত্তোলনের পর আবারও ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার এক আসামী গ্রেফতার হয়েছে। বাকীরা পলাতক রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com