শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

গাজায় ইহুদি সন্ত্রাসীদের গণ-হত্যার প্রতিবাদে চুনারুঘাটে ছাত্রসেনার বিক্ষোভ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ জুলাই, ২০১৪
  • ৩৬৪ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ ফিলিস্তিনের গাজায় ইহুদি সন্ত্রাসীদের গণ-হত্যার প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চুনারুঘাটে বিক্ষোভ মিছিল করেছে।
গতকাল বুধবার সকাল ১০টায় চুনারুঘাট পৌর শহরের বাল্লা রোড থেকে বেড় হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সভায় মিলিত হয়। ইসলামী ছাত্রসেনা উপজেলা সভাপতি হাফিজ আহমদ তালুকদারের সভাপতিতে ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চুনারুঘাট উপজেলা সভাপতি আলহাজ্ব মাওলানা মুসলিম খান, সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ ইয়াকুত মিয়া, ছাত্রসেনা উপজেলা সহ-সভাপতি মোঃ বিলাল মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আউয়াল সুমন, প্রচার সম্পাদক মোঃ আব্দুল মালেক, মোঃ সজল মিয়া প্রমুখ। সভায় নেতৃবৃন্দ বলেন, ফিলিস্তিনের গাজায় ইসরাইলি ইহুদি সন্ত্রাসীরা যে বর্বরতা চালিয়েছে তা বিশ্ব মানবতাকে হার মানিয়েছে। তাদের এ সমস্ত আগ্রাসী কর্মকান্ড এবং মুসলিম গণ-হত্যা বন্ধ না করলে বিশ্ব মানবতায় বিঘœ ঘটবে। বক্তাগণ আরও বলেন, পবিত্র রমজান মাসে আজ থেকে ১৪শত বছর পূর্বে তৎকালীন ইহুদি গোষ্ঠীরা প্রিয়নবী হযরত মোহাম্মদ (স:) এর বিরুদ্ধে বদরের যুদ্ধে নেমেছিল। এই যুদ্ধই ছিল মুসলিম বিজয়ের যুদ্ধ। এ যুদ্ধে মুসলমান তথা ইসলামের বিজয় হয়েছিল। তাই আজও রমজান মাসে ওই ইহুদি গোষ্ঠীরা গাজায় বর্বরতা চালিয়ে মুসলিম গণ-হত্যা করছে। তাই সকল মুসলিম বিশ্বকে ঐক্যবদ্য হয়ে ইহুদিদের বিরুদ্ধে সোচ্ছার হওয়ার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com