বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে পাহাড় কাটার অপরাধে ৫ জনকে ৪৫ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ জুলাই, ২০১৪
  • ৩৬৮ বা পড়া হয়েছে

এমএ বাছিত/কিবরিয়া চৌধুরী/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে সরকারী পাহাড় কাটার অপরাধে ৫ব্যক্তিকে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন-গজনাইপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামের মুহিত মিয়া, সুজন মিয়া, কাচন মিয়া, মুকিত মিয়া ও বাহুবলের পাইপাড়া গ্রামের গ্রামের তহিদুল ইসলামের পুত্র মনির হোসেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার গজনাইপুর ইউনিয়নের বনগাঁও এবং লোগাঁও এলাকায় অশুভ চক্রের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে পাহাড় কেটে পরিবেশের ভারসাম্য বিনষ্টের অভিযোগ ছিল। সম্প্রতি ওই এলাকায় নজরদারী বৃদ্ধি করে উপজেলা প্রাশাসন। গতকাল লোগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় আব্দুল মোহিত গংদের বিরুদ্ধে মাটি কাটার খবর পেয়ে অভিযানে যায় ভ্রাম্যমান আদালত। সেখান থেকে কান্দিগাঁও গ্রামের মনির হোসেন, কাচন মিয়া, মুজিব মিয়া ও বাহুবল উপজেলার পাইকপাড়া গ্রামের সুজন মিয়াকে আটক করে পুলিশ। অভিযুক্তদের মধ্যে মনির হোসেনকে ১০ হাজার টাকা ও মাটি কাটায় সহায়তার করার অপরাধে কান্দিগাও গ্রামের কাছন মিয়া, মুজিব মিয়া,ও সুজন মিয়াকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এদিকে অভিযানকালে মূল অভিযুক্ত মুহিত মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়। পরে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামাল গোপন সংবাদের ভিত্তিতে সন্ধায় অভিযান চালিয়ে মূলহোতা মুুহিত মিয়াকে গ্রেপ্তার করেন। পরে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক মুহিত মিয়াকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com