বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে ফ্যাক্সিলোড ঢুকানোকে কেন্দ্র করে প্রতিপরে হামলায় একে যুবক আহত

  • আপডেট টাইম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৩
  • ৩৪৫ বা পড়া হয়েছে

প্রতিনিধি প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের ভবের বাজারে ফ্যাক্সিরোড ঢুকানোকে কেন্দ্র করে হামলায় রাজিব দাশ (২৫) নামের এক যুবক আহত হয়েছে। আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ভবের বাজরের জাহিদপুর গ্রামের এমদাদুল মিয়ার রিয়াদ টেলিকমে ফ্যাক্সি লোড ঢুকাতে যায় আদিত্যপুর গ্রামের রনি রায়। টাকা না ছাড়ায় রনি ও রাজিব গিয়ে এ ব্যাপারে দোকানদারকে জিজ্ঞাসা করলে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এ সময় জাহিদপুর গ্রামের এমদাদুল মিয়া, তার পিতা শমসু মিয়া ও মিজান মিয়া রাজিব দাশকে এলপাতাড়ি আক্রমন করে। বিষয়টি স্থানীয় ওয়ার্ড মেম্বার সালিসে শেষ করে দেওয়ার কথা বলে রাজীব দাশকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। পথিমধ্যে কানাইপুর নামক স্থানে প্রতিপক্ষের লোকজন আবারো রাজীব দাশকে লাটি দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com