রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
উৎসব মূখর পরিবেশে আজ হবিগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ লড়াই হবে ত্রি-মুখি বানিয়াচঙ্গে পুলিশের অভিযান কালাশাহ সহ ৩ ডাকাত গ্রেপ্তার হবিগঞ্জে আরো ৬২৭ জন করোনা টিকা গ্রহণ করেছেন নবীগঞ্জ ৯নং বাউসা ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্টিত হবিগঞ্জে উৎসব মুখর পরিবেশে সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব নবীগঞ্জে বিষ প্রয়োগে ২৫০টি হাঁস নিধন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নবীগঞ্জ উপজেলার কাউন্সিল কার্যক্রম সম্পন্ন চুনারুঘাটে মরহুম সফিক মিয়া স্মরণে ফ্রিজ কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন হবিগঞ্জে নৌকার জয় হলে শেখ হাসিনার জয় হবে-ব্যরিস্টার শেখ ফজলে নাঈম একনায়কতন্ত্রের বিরুদ্ধে বিএনপির প্রার্থী সেলিমকে ধানের শীষে ভোট দিন-জিকে গউছ
মাধবপুরে মা-মেয়ে হত্যাকান্ড প্রেমিক তাউছকে খুঁজছে পুলিশ

মাধবপুরে মা-মেয়ে হত্যাকান্ড প্রেমিক তাউছকে খুঁজছে পুলিশ

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে পরকিয়া প্রেমের জের ধরে মা-মেয়ে হত্যার ঘটনায় নিহত জরিনার বড় বোন মেহেরুন্নেছা বাদি হয়ে ঘাতক সানু মিয়া (৫০)কে আসামী করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আত্মসমর্পনকারী খুনী সানু মিয়াকে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে হত্যাকান্ডের পর পর মা-মেয়ের প্রেমিক তাউছ গা ঢাকা দিয়েছে। তাকে খুঁজছে পুলিশ।
মা-মেয়েকে খুনের নেপথ্যে কারণ নিয়ে মাধবপুরে তুমুল আলোচনা চলছে। যার কারণে এ ঘটনা সেই তাউছকে কাঠগড়ায় দাড় করানোর জন্য আইনপ্রয়োগকারী সংস্থার প্রতি আহ্বান জানিয়েছেন সর্বস্তরের মানুষ।
গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের উত্তর সুরমা গ্রামের সানু মিয়া তার স্ত্রী জরিনা (৩৬) ও মেয়ে মাছুমাকে (১৫)কে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর পরই সানু মিয়া পুলিশের কাছে আত্মসমর্পন করে ঘটনার বর্ণনা দেন। সানু মিয়া পুলিশ ও সাংবাদিকদের জানান, দীর্ঘ দিন ধরে তার স্ত্রী জরিনা (৩৬)এর সাথে পরকিয়া সম্পর্ক গড়ে তুলে প্রতিবেশী ছাবু মিয়ার ছেলে তাউছ মিয়া (২৫)। এ নিয়ে সানুদের পরিবারে অনেক বার কলহের সৃষ্টি হয়। পরে সানু মিয়ার কিশোরী কন্যা মাছুমার (১৫) দিকে দৃষ্টি পড়ে লম্পট তাউছ মিয়ার। এর পর থেকে মা মেয়ে উভয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন করে তাউছ মিয়ার। এ নিয়ে একাধিক শালিস বৈঠকেও কোনো ভাল ফল আসেনি। অনেক চেষ্টা করে নিজের স্ত্রী এবং মেয়েকে এ পথ থেকে ফেরাতে ব্যর্থ হয় সানু। গত বৃহস্পতিবার বিকালে কৃষি কাজ থেকে বাড়ী ফিরে ঘরের দরজা বন্ধ দেখে সানু। কৌশলে তিনি ঘরের ভিতর তাউছ ও জরিনার আপত্তিকর দৃশ্য দেখতে পায়। এ সময় সানুর উপস্থিতি টের পেয়ে তাউছ ঘর থেকে পালিয়ে যায়। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় তাউছ মিয়া পুনরায় সানু মিয়ার বাড়ীতে আসে। তাউছকে বাড়িতে দেখে স্ত্রী ও কন্যার সাথে আবারও ঝগড়া শুরু হয় সানুর। এ সময় মা ও মেয়ে মিলে সানুকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে। এতে সানু ক্ষিপ্ত হয়ে দাড়ালো দা দিয়ে কুপিয়ে স্ত্রী ও মেয়েকে হত্যা করে স্থানীয় তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়িতে গিয়ে আত্মসমর্পন করে। খবর পেয়ে মাধবপুর থানার আফিসার ইনচর্জ আব্দুল বাছেদ, ওসি তদন্ত আজমিরুজ্জামান, তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির আইসি শহিদুল্লাহ পিপিএম ঘটনাস্থলে যায়ন এবং মৃতদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই রাতেই অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (দক্ষিণ) মুজাম্মেল হক ঘটনাস্থল পরিদর্শ করেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর পূর্বে বি-বাড়িয়া জেলার নাছির নগর উপজেলার চিতনা (ধরমন্ডল) গ্রামের হুকুম আলীর ছেলে সানু মিয়া মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের উত্তর সুরমা গ্রামের সুনামদ্দিনের মেয়ে জরিনা বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়ীতে বসবাস শুরু করে। বিয়ের পর তাদের সংসারে ২ছেলে ১মেয়ের জন্ম হয়। বড় ছেলে জাহাঙ্গীর এস.এস.সি পরীক্ষার্থী। মেয়ে মাছুমা বেগম (১৬) ও ছেলে হৃদয় (৮)। প্রথমে সানু মিয়া শ্বশুর বাড়ীতে থাকলেও শ্বশুরের মৃত্যুর পর স্ত্রী জরিনাকে খুশি রাখতে বাড়ী ক্রয় করে জরিনার নামে রেজিষ্ট্রি করে দেয়। এত কিছু করেও জরিনার মন রক্ষা করতে পারেনি দিন মজুর সানু। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান, জরিনার বোন বাদি হয়ে থানায় সানু মিয়াকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের আলামত পরীক্ষার প্রক্রিয়া চলছে। হত্যাকারী নিজেই পুলিশের কাছে আত্মসমর্পন করে দোষ স্বীকার করেছে। আইন অনুযায়ী তার বিচার হবে।
সরজমিনে স্থানীয়দের সাথে আলাপ হলে তারা জানান-জরিনাদের বাড়ির পাশে জমি আবাদ করতে আসত তাউছ। এরই ফাঁকে পরিচয় হয় জরিনার সাথে। এর পর প্রায় ৪/৫ বছর যাবত তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com