শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নারায়পুরে স্ত্রীর অভিযোগে স্বামী আওয়াল আটক

  • আপডেট টাইম শনিবার, ১৯ জুলাই, ২০১৪
  • ৩২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নারায়নপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বোন জামাইকে পুলিশের হাতে তুলে দিয়েছে স্ত্রী ও তার ভাইয়েরা। চমকপদ এ ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত আড়াইটায়।
জানা যায়, পাইকপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল আওয়ালের সাথে সদর উপজেলার নারায়নপুর গ্রামের আব্দুল মালেকের কন্যা নুরজাহানের সাথে প্রায় ৭ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর তাদের কোলজুড়ে দু’টি ছেলে সন্তানের জন্ম হয়। সম্প্রতি পারিবারিক কারণে আউয়াল তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকত। ওইদিন রাতে তুচ্ছ বিষয় নিয়ে তার স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়। এসময় নুরজাহান ও আওয়ালের চিৎকার শুনে তার ভাই ঘুম থেকে জেগে উঠে ঝগড়া থামানোর চেষ্টা করে। কিন্তু ঝগড়া না থামলে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সদর থানার এসআই মিন্টু দেবের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গেলে নুরজাহানের পরিবারের লোকজন আওয়ালকে পুলিশে সোপর্দ করে। থানায় আটক আউয়াল সাংবাদিকদের জানায়, তিনি ষড়যন্ত্রের শিকার। শ্বশুর বাড়ির লোকজন নাটক সাজিয়ে তাকে পুলিশে ধরিয়ে দিয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবী করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com