সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
শায়েস্তাগঞ্জে দুর্ঘটনায় আহত ৪ ॥ আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ

শায়েস্তাগঞ্জে দুর্ঘটনায় আহত ৪ ॥ আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ-দেউন্দি ক্রসরোড এলাকায় ট্রাকের ধাক্কায় টমটম চালকসহ ৪ যাত্রী আহত হয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে জনতা আড়াই ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। আহতদের মধ্যে ২ জনকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর এবং অপর ২ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে হবিগঞ্জ সদর উপজেলার কাজীগাঁও থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি অটোরিকশা শায়েস্তাগঞ্জ শহরে আসছিল। অটোরিকশাটি ঢাকা-সিলেট মহাসড়কের দেউন্দি ক্রস রোড এলাকায় পৌঁছলে দুই যাত্রী নেমে পড়েন। এর কিছুক্ষণের মধ্যে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাক (নং-ঢাকা মেট্টো ট-১৬-০১৭৩) অটো রিকশাটিকে ধাক্কা দেয়। এতে চালকসহ অটোরিকশার ৪ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক হবিগঞ্জ সদর উপজেলার কাজীগাঁও গ্রামের মকবুল মিয়ার ছেলে জাহির মিয়া (৩৫) ও একই গ্রামের জঙ্গু মিয়ার ছেলে টমটম চালক শান্ত মিয়াকে (৩০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ ছাড়া কাজীগাঁও গ্রামের মতি মিয়া (৭০) ও একই গ্রামের জিতু মিয়ার মেয়ে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমীর ছাত্রী মুন্নীকে (১৬) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চালক খোকন মিয়াকে আটক করে শায়েস্তাগঞ্জ থানায় সোপর্দ করেছে জনতা। এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা সকাল সাড়ে ১০টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাস্থলে স্পিড ব্রেকার নির্মাণের আশ্বাস দিলে জনতা অবরোধ তুলে নেয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com