শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আওয়ামীলীগ গরীব মেহনতি মানুষের স্বাস্থ্য সেবায় যুগান্তরকারী অবদান রাখছে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ জুলাই, ২০১৪
  • ৩৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার প্রতিটি মানুষের জীবনধারনের অধিকার নিশ্চিত করতে চায়। তাই প্রতিবন্ধী বিধবা ও বয়স্কদের ভাতা প্রদান করে বাচার স্বপ্ন দেখাচ্ছে। তিনি বলেন, গর্ভবতী দরিদ্র মহিলাদেরকে পুষ্টিকর খাবার ও সন্তান জন্মেরপর পরির্চযার জন্য ২ বছর পর্যন্ত ৩৫০ টাকা করে ভাতা প্রদান করছে। আওয়ামীলীগ সরকার গ্রামের গরিব মেহনতী মানুষদের চিকিৎসার জন্য কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করে স্বাস্থ্য সেবায় এক যুগান্তরকারী অবদান রাখছে। তিনি আরও বলেন অল্প কিছু দিনের মধ্যেই হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতলে ৬০ কোটি ব্যয়ে ১০ তলা ভবনের কাজ শেষ হবে। ১০ তলা ভবনের কাজ শেষ হলে আরও অসংখ্য ডাক্তার নিয়োগ পাবে। তখন আর হবিগঞ্জবাসীকে রোগী নিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট যাওয়ার প্রয়োজন হবেনা। তিনি ডাক্তারদের উদ্দ্যেশ্য করে বলেন, আমরা জানি ডাক্তারের তুলনায় আমাদের দেশে জনসংখ্যা অনেক বেশি, অতিরিক্ত রোগীর চাপ সামলাতে আপনাদের কষ্ট হয়। তারপর ও সেবার মানসিকতা নিয়েই চিকিৎসা করতে হবে।
গতকাল সোমবাবার দুপুরে লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনে ভাতা প্রদান অনষ্ঠান শুরু হয়। উপজেলা র্নিবাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন লাখাই উপজেলা চেয়ারম্যান এড. মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা র্মোশেদ কামাল চৌধুরী, সামাজ সেবা র্কমকর্তা সোয়েব হুসেন চৌধুরী, চেয়ারম্যান লিয়াকত আলী, মোক্তার হুসেন বেনুসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে ২৫৬ জনকে ৩০০ টাকা করে বয়স্ক ভাতা প্রদান ও ৯৬ জন বিধবাকে ৩শ’ করে বিধবা ভাতা এবং ২৭ জন প্রতিবন্দ্বিকে ৩৫০ টাকা করে সবাইকে ১ বছরের জন্য প্রাপ্ত ৩৬০০ করে টাকা প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com