শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শ্রীকান্তের ফাঁসির দাবীতে ইকরাম হাজারো মানুষের প্রতিবাদ সভা

  • আপডেট টাইম সোমবার, ১৪ জুলাই, ২০১৪
  • ৪১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হযরত মোহাম্মদ (সঃ) সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অশালীন মন্তব্যকারী শ্রীকান্ত দাসের ফাঁসির দাবি করেছেন হাজার হাজার জনতা। গতকাল রবিবার দুপুরে ইকরাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দক্ষিণ বানিয়াচং সমন্বিত ওলামা ঐক্য পরিষদ উদ্যোগে এক প্রতিবাদ সভায় বক্তারা নাস্তিক মুরতাদ শ্রীকান্ত দাসের ফাঁসির দাবী তুলেন।
হবিগঞ্জ মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের সভাপতি আলহাজ্ব রইছ মিয়ার সভাপতিত্বে এবং মাওঃ কাজী আব্দুল জলিল ও পীরজাদা মাওলানা ফারুক আহমেদ-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা-অনতিবিলম্বে নাস্তিক শ্রীকান্ত দাস ও তার সহযোগীদেরকে আইনের আওতায় এনে ফাঁসির দাবী জানান। বক্তারা বলেন, হিন্দু-মুসলমানদের সম্প্রীতিপূর্ন পরিবেশে বসবাসরত এলাকায় শ্রীকান্ত দাস ও তার সহযোগীরা সর্বকালের সর্ব শ্রেষ্ঠ মহামানব হযরত মোহাম্মদ (সঃ) সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অশালীন মন্তব্য করে ধর্মপ্রাণ মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। বক্তারা প্রশাসনকে অন্যান্য অপরাধীদেরকে গ্রেফতার করার জন্য আহবান জানান। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-সুজাতপুর ইউপি চেয়ারম্যান এনাম খান চৌধুরী ফরিদ, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, এডঃ কামরুল হাসান চৌধুরী, সাবেক মেম্বার মোঃ জানে আলম, জেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফা কামাল আজাদ রাসেল, নুরুল হক মুন্সি, সামছুল হক তালুকদার, মাওঃ আব্দুল জলিল ইউসুফী, অধ্যক্ষ মাওঃ গোলাম সরওয়ার, মুফতি তাহের উদ্দিন সিদ্দিক, পীরজাদা মাওলানা শামছুদ্দিন, মাওলানা জসিম উদ্দিন খান, মাওলানা শাহনুর আলম মোজাহেদী, মৌলভী আবু তৈয়ব মুজাহেদী, আব্দুল হাকিম ফুল মিয়া, মোঃ মাসুদ মিয়া, নুর উদ্দিন, মুফতি তোফাজ্জল হক, মুফতি আজিজুর রহমান, মোঃ মজলিশ মিয়া, মোঃ আকল মেম্বার, মোঃ মাসুদ মিয়া প্রমূখ।
এদিকে রাসুল (সাঃ) সম্পর্কে কটুক্তিকারী ইকরাম বাজারের কম্পিটার ব্যবসায়ী শ্রীকান্তের ফাসির দাবিতে ইকরাম প্রাইমারী স্কুল মাঠে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। দক্ষিন বানিয়াচঙ্গ উলামা ঐক্য পরিষদের সভাপতি মুফতি তাফাজ্জুল হক ও সেক্রেটারী আজিজুর রহমানের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ ও মুসল্লীরা বিরাট মিছিলসহকারে সমাবেশে যোগদান করেন। সমাবেশে শ্রীকান্তসহ তার সহযোগিদের ফাসি দাবি করা হয়। অন্যথায় কঠোর আন্দোলনের হুমকি প্রদান করা হয়। সমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মাওলানা জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা বশির আহমেদ, প্রচার সম্পাদক কাবীরুল ইসলাম, সালিম আহমেদ, আব্দুল মতিন, আব্দুল কাউয়ূম, আবিদুর রহমান, মুদাছির আহমেদ, খলিল আহমেদ, মুখলিছুর রহমান, মুজাম্মিল আহমদ, হাফেজ নুরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com