শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গাজীপুরের অপহৃত কাউন্সিলর পারভীন হাত-পা বাঁধা অবস্থায় নবীগঞ্জে উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ১৩ জুলাই, ২০১৪
  • ৩৩৭ বা পড়া হয়েছে

ফখরুল আহসান চৌধুরী/এম এ বাছিত/কিবরিয়া চৌধুরী/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ ঢাকার গাজীপুর সিটি Farbinকর্পোরেশনের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পারভীন আক্তার (৩২)কে নবীগঞ্জের আউশকান্দি থেকে হাত-পা-মুখ বাধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। গতকাল রাত ৯ টার দিকে তাকে উদ্ধার করা হয়।
গাজীপুর সিটি কর্পোরেশন এর দক্ষিণ পানিসাইল এলাকার মিনহাজুল ইসলামের স্ত্রী ১, ২ ও ৩ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর পারভীন আক্তার জানান, তিনি গত শুক্রবার সকাল ১১ টার দিকে তিনি একটি শালিস বৈঠকে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি হায়েস মাইক্রোযোগে তাকে অপহরণ একদল দুর্বৃত্ত অপহরণ করে। পরে তাকে হাত-পা ও মুখ বেধে মাইক্রোতে মারধর করা হয়। তিনি জানান, অপহরণের পর থেকে তাকে মাইক্রোতে রেখে বিভিন্ন স্থানে নিয়ে যায়। আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর পারভীন আক্তার জানান, তার পিতা মুক্তিযোদ্ধা চান মিয়াকে প্রায় ২ বছর পূর্বে একদল দুর্বৃত্ত হত্যা করে। ওই হত্যা মামলার বাদী পারভীন আক্তার। তাকে অপহরণকারীরা ওই হত্যা মামলার আসামী। মাইক্রোতে মারধর করার সময় অপহরণকারীরা পিতা হত্যা মামলা তুলে নেয়ার কথা বলে। তিনি জানান অপহরণকারীরা ওই হত্যা মামলার আসামী। তিনি জানান, তার হাত-পা-মুখ বাধা অবস্থায় বিভিন্ন স্থানে মাইক্রো যোগে ঘুরাঘুরি শেষে রাস্তার পাশে ফেলে দুর্বৃত্তরা চলে যায়। তিনি জানান, দুর্বৃত্তরা সংখ্যায় ৮/১০ জন ছিল।
এলাকাবাসী সূত্রে জানান যায়, রাত ৯ টার দিকে একটি হায়েছ মাইক্রো থেকে মহাসড়কের নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া চত্তরের অদুরে এসডি মার্কেটের নিকট পারভীনকে ফেলে দুর্বৃত্তরা চলে যায়। পারভীনকে ফেলে যাবার ঘটনাটি দেখতে পান মার্কেটের ভাড়াটিয়া স্মৃতি রানী সূত্রধর। তিনি সাথে সাথে চিৎকার শুরু করেন। এতে লোকজন জড়ো হয়। পরে নবীগঞ্জ থানায় খবর দিয়ে পুলিশ তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তিনি কিছুটা সুস্থ্য হলে পুলিশ ও সাংবাদিকদের নিকট ঘটনার বর্ণনা দেন। পরে থাকে নবীগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়।
এদিকে অপহৃত পারভীন উদ্ধারের খবর গাজীপুর প্রশাসনকে সাথে সাথে অবহিত করা হয়। খবর পেয়ে পারভীনের আত্মীয়-স্বজন ও প্রশাসনের লোকজন রাতেই রওয়ানা দিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com