শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আর্জেন্টিনার বিজয়ে নবীগঞ্জে আনন্দ মিছিল ॥ আতশবাজি

  • আপডেট টাইম শুক্রবার, ১১ জুলাই, ২০১৪
  • ৩২২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বিশ্বকাপ ফুটবল খেলার ২০তম আসরে আর্জেন্টিনা গত বুধবার রাতে সেমিফাইনাল পর্বে ন্যাদারল্যান্ডকে ট্রাইবেকারে ৪-২ গোলে পরাজিত করে চুড়ান্ত ফাইনাল পর্বে উত্তীর্ণ হওয়ায় নবীগঞ্জে ওই দিন শেষরাতে গতকাল বৃহস্পতিবার ভোরে নবীগঞ্জ শহরে ব্যানপার্টিসহ আনন্দ মিছিল বের করা হয়।
আর্জেন্টিনার বিজয়ে রাতেই হাজারো সমর্থক ও উৎসুক জনতা আতশবাজি করে জয়ের আনন্দকে উপভোগ্য করে তোলে। শহরের আশপাশ এলাকায়ও আমরা আর্জেন্টিনা সমর্থকদের মাঝে ব্যাপক আনন্দ উল্লাস বিরাজ করছে। এ আনন্দ উপভোগ্য করে তোলতে নবীগঞ্জে আমরা আর্জেন্টিনা দলের সমর্থকরা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এক মতবিনিমিয়ে মিলিত হন। আমরা আর্জেন্টিনা নবীগঞ্জ উপজেলা সমর্থক কমিটির সভাপতি সাইফুল জাহান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল এর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন-আর্জেন্টিনা সমর্থক কমিটির সহ-সভাপতি ফখরুল আহসান চৌধুরী, শিক্ষক মোঃ রুবেল মিয়া, মোঃ আশফাকউজ্জামান চৌধুরী, মোঃ কাজল মিয়া, পবিত্র বনিক, মোঃ আকিকুর রহমান সেলিম, সলিল বরন দাশ, আবুল কালাম আজাদ, মোঃ আব্দুর রব, আব্দুল আহাদ মামুন, শাহ জুনেদ, শাহ মিলাদুর আবেদ, বানীপদ রায়, সঞ্জয় দাশ, সুজিত পাল, রতন লাল রায়, মোক্তাদির চৌধুরী, সুরঞ্জন রায়, রামকৃষ্ণ সরকার, হেমেন্দ্র সরকার, শান্ত দাস, রিপ্টু তালুকদার, দুর্লভ দাশ, সুকমল দাস, রিপন সরকার, রনি রায়, লিপ্টন রায়, মোঃ শাহনেওয়াজ, মোঃ আতাউর রহমান প্রমূখ। সমর্থকরা বলেন, দীর্ঘ ২৪ বছর পর আর্জেন্টিনা ফাইনাল খেলার কারনে বিশ্বের কোটি কোটি সমর্থকদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্যতা দেখা দিয়েছে। ফুটবলের ঈশ্বরখ্যাত সাবেক তারকা ম্যারাদোনা এবং বর্তমান সেরা তারাকা লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনা দল ফাইনালে চ্যাম্পিয়ান হয়ে বিশ্বকাপ জয়লাভ করেব এটাই্ সমর্থকদের বিশ্বাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com