শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে অপহরণকারীর কবল থেকে ৭ স্কুলছাত্র উদ্ধার ॥ ২ অপহরণকারী আটক

  • আপডেট টাইম রবিবার, ৬ জুলাই, ২০১৪
  • ৩৮৭ বা পড়া হয়েছে

আবুল হোসেন সজুব, মাধবপুর থেকে ॥ মাধবপুরে ৭ স্কুল ছাত্র অপহরণকালে ২ অপহরণকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। অপহৃত ৭ শিশুকেও উদ্ধার করা হয়েছে। আটককৃত অপহরণকারীরা হচ্ছে-ব্রাহ্মণবাড়িয়ার জেলার বিজয়নগর উপজেলার বীরপাশা গ্রামের মস্তু মিয়ার ছেলে বাচ্চুু মিয়া (৩২) ও একই জেলার নাসিরনগর উপজেলার বলানগর গ্রামের মৃত মীর হোসেনের ছেলে মানিক মিয়া (৩০)। মানিক pic-madhabpur-sisu pacarkariবর্তমানে একই জেলার সরাইল উপজেলার রসুলপুর গ্রামে বাস করেন। অপহৃত শিশুরা হচ্ছে-মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের গোপালপুর গ্রামের লিলু মিয়ার ছেলে গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র রকিবুল ইসলাম (৮) একই গ্রামের রফিক মিয়ার ছেলে ২য় শ্রেনীর ছাত্র রাকিব (৮) ধনু মিয়ার ছেলে ১ম শ্রেনীর ছাত্র শাহীন মিয়া (৭) মানিক মিয়ার ছেলে ২য় শ্রেনীর ছাত্র রোকন মিয়া (৮) কামাল মিয়ার ছেলে ২য় শ্রেনীর ছাত্র মোত্তাকিন মিয়া (৮) মুর্শেদ মিয়ার ছেলে ২য় শ্রেনীর ছাত্র হানিফ মিয়া (৮) তাহের মিয়ার ছেলে ৩য় শ্রেনীর ছাত্র হৃদয় মিয়া (৯)। এরা গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।
স্থানীয় ও মাধবপুর থানা পুলিশ সূত্র জানায়- গতকাল বেলা ৩টার দিকে উল্লেখিত শিশুরা গ্রামের পাশের একটি বটগাছের নিচে খেলা করছিল। এ সময় অপহরণকারীরা শিশুদের জনপ্রতি ২ শত টাকা করে দেওয়ার লোভ দেখিয়ে গ্রামের পাশের খাল পাড় করিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার এখতিয়ার গ্রামের কাছে নিয়ে যায়। এ সময় একটি দোকান থেকে বিস্কুট কিনে দিয়ে সিএনজিতে তুলার সময় শিশুরা চিৎকার শুরু করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে অপহৃত শিশুদের উদ্ধার ও অপহরণকারী ২ জনকে আটক করে। পরে জনতা বিষয়টি বিজয়নগর থানা পুলিশকে জানালে তারা মাধবপুর থানা পুলিশকে ঘটনাটি অবহিত করে। খবর পেয়ে সন্ধ্যায় মাধবপুর থানার এএসআই হুমায়ূন কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল আদাঐর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর খুরশেদ আলমকে সাথে নিয়ে ঘটনাস্থল থেকে অপহৃত শিশুদের উদ্ধার ও অপহরণকারী ২ জনকে আটক করে মাধবপুর থানায় নিয়ে আসে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাছেত বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।এ ব্যাপারে ২য় শ্রেনীর ছাত্র রোকন মিয়া পিতা মোঃ মানিক মিয়া বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com