শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজ নবীগঞ্জ আসছেন ওবামা ! ভূয়া প্রচারকারী ৩ যবক আটক

  • আপডেট টাইম সোমবার, ৩০ জুন, ২০১৪
  • ৫৪৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা নবীগঞ্জের দিনারপুর এলাকায় দরগা বাড়ি আসছেন (!)। গতকাল রবিবার বিকালে ৩ যুবক সিএনজি যোগে ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন জায়গায় ওবামা আসছেন বলে মাইকিং করে। এ মাইকিং এলাকায় সাধারণ মানুষের মাঝে আলোড়ন সৃষ্টি করে। অনেকেই সাংবাদিকদের কাছে এ খবরের সত্যতা যাচাই করার জন্য ফোন করেন। যার বাড়িতে আসছেন ওবামা তিনিও বলতে পারছেন না কে বা কারা এই মাইকিং করে এলাকায় গুজম ছড়াচ্ছেন। এক পর্যায়ে মাইকিং চলাকালে স্থানীয় জনতা বাজারে প্রচারকারী ৩ জন যুবক সহ সিএনজি ও মাইক আটক করে এলাকাবাসী। খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামাল আহমদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল গিয়ে আটককৃতদের ফাঁিড়তে নিয়ে আসেন।
স্থানীয় লোকজন জানান, গতকাল রবিবার বিকালে হঠাৎ করে একটি সিএনজি গাড়ি যোগে ৩ জন যুবক ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন বাজারে মাইকিং করে যে, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আজ সোমবার দিবাগত রাত ১১ টার দিকে বিমান যোগে গজনাইপুর ইউনিয়নের দরগা পাড়াস্থ আমেরিকা প্রবাসী মোছাদ্দেক আলী মিন্টুর বাড়ি আসবেন। মঙ্গলবার সকালে পায়ে হেঁটে দিনারপুর স্কুল পরিদর্শন করবেন। এমন মাইকিং হওয়ার কারনে স্থানীয় লোকজনের মাঝে বিস্ময় ও নানা প্রতিক্রিয়ার সৃষ্টি করে। বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্রের প্রেসিডেন্ট ওবামা নবীগঞ্জের নির্ভৃত পল্লীতে আসছেন অথচ সরকার, প্রশাসন কেউ জানেন না। এমন পরিস্থিতে স্থানীয় লোকজন এই খবর যাচাই করার জন্য সংবাদকর্মীদের ফোন দিলে খবরটি মিথ্যা ভিত্তিহীন ও নিছক গুজব ছাড়া কিছু নয় জানতে পারেন।
এ ব্যাপারে আমেরিকা প্রবাসী মিন্টুর ভাই স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোস্তাকিম আলী জানান, আমাদের বাড়ির নাম করে এমন প্রচারে এলাকায় বিভ্রান্ত ছড়িয়ে পড়ে। এবং ওই প্রচারের সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। পরে তিনি স্থানীয় লোকজন নিয়ে প্রচারকারী কামাড়গাঁও গ্রামের দেওয়ান ইমরান চৌধুরীর ছেলে দেওয়ান এনাম চৌধুরী (২৯), ইয়াসিন মিয়ার ছেলে লিটন মিয়া (২৮) ও শতক গ্রামের ছেরাগ আলীর ছেলে আজাদ মিয়া (২৫)কে মাইক ও সিএনজি গাড়ীসহ আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামাল আহমদ জানান, আটককৃতদের আজ সোমবার সকালে ৫৪ ধারায় কোর্ট হাজতে পাঠানো হবে। এবং এ বিষয়ে তদন্ত করে পরবর্তীতে সংশ্লিষ্ট ধারায় ব্যবস্থা গ্রহন করা হবে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com