শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরের শ্যামলী এলাকা ৪৮ ঘন্টা বিদ্যুৎবিহীন ॥ পিডিবি অফিসে বিক্ষুব্ধ জনতার হামলা-ভাংচুর

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জুন, ২০১৪
  • ৫৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ টানা ৪৮ ঘন্টা বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছে হবিগঞ্জ শহরের শ্যামলী এলাকা। বার বার যোগাযোগ করা সত্ত্বেও কর্তৃপক্ষ কোন সদুত্তর দিতে পারেনি। অবশেষে বিক্ষুব্ধ হয়ে জনতা DSC08067 copyগতকাল রাত ১০ টার দিকে বিদ্যুতের দাবিতে বিক্ষোভ করে। এ সময় তারা বিদ্যুৎ অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। জনতার রোষানলে পড়ে অফিসের কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে গেছে।
এলাকাবাসী জানায়, শনিবার দিবাগত রাত ২টার দিকে হঠাৎ করেই বিকল হয়ে যায় শ্যামলী আবাসিক এলাকার ট্রান্সফরমারটি। এর পর থেকে ওই এলাকার শতাধিক বাড়িঘর অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে। টানা দু’দিন সময় পেয়েও কোন ট্রান্সফরমারের ব্যবস্থা করতে পারেনি কর্তৃপক্ষ।
এদিকে বিদ্যুৎ না থাকায় বিভিন্ন বাসার ফ্রিজে থাকা খাবার উপকরণ নষ্ট হতে চলেছে। পঁচন ধরেছে মাছ-মাংসে। এছাড়া বিভিন্ন স্কুল কলেজে চলছে পরীক্ষা। বিদ্যুৎ না থাকায় শিক্ষার্থীরা পড়াশুনা করতে পারছেনা।
অপরদিকে বিশ্বকাপ ফুটবল খেলা দু’দিন ধরে দেখতে পারছেনা ওই এলাকার বাসিন্দারা।
গতকাল সোমবার রাতে সবচেয়ে জনপ্রিয় দল ব্রাজিলের খেলা ছিল। এ খেলা দেখতে না পারার আশঙ্কায় জনতা বিক্ষুব্ধ হয়ে উঠে। এনিয়ে উক্ত ট্রান্সফরমারটি গত ৬ মাসে দুইবার বিকল হয়েছে। তবে এ জন্য এলাকাবাসী টমটম গ্যারেজে অবৈধ সংযোগ দেয়াকে দায়ি করেছেন। তারা জানান, বিদ্যুৎ অফিসের কতিপয় লোক শ্যামলী ও গোসাইনগরে একাধিক গ্যারেজে সংযোগ দিয়েছে। অথচ তাদের তেমন কোন বিলও দিতে হয়না। এ বিল সাধারণ গ্রাহকদের উপর বিভিন্নভাবে চাপিয়ে দেয় কর্তৃপক্ষ। আর এ জন্য টমটম গ্যারেজ মালিকদের নিকট থেকে বিশাল অংকের টাকা নিচ্ছে। এ ব্যাপারে পিডিবির নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, মঙ্গলবার ভোর ৪-৫টার দিকে হয়তো বিদ্যুৎ দেয়া যেতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com