শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে এমপি কেয়া চৌধুরী দায়িত্ববোধ ও নৈতিক শিক্ষা উন্নয়নের চালিকা শক্তি

  • আপডেট টাইম রবিবার, ২২ জুন, ২০১৪
  • ৩৩০ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জ ও সিলেট জেলার সংরক্ষিত আসনের মহিলা এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, নারীর ক্ষমতায়ন, স্বাস্থ্যসেবা নিশ্চিত করণ এবং শিক্ষার প্রদীপ প্রজ্জলনে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। যোগাযোগ ও শিক্ষা সম্প্রসারণে ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্র“তি পূরণে আস্থার প্রতীক। তিনি বলেন, তৃণমূল শৃংখলায় জনপ্রতিনিধিদের দায়িত্ববোধ ও নৈতিক শিক্ষা উন্নয়নের চালিকা শক্তি। কাজে ও কর্মে সততা এবং নিষ্ঠার বিকল্প নেই।
গতকাল উপজেলার পূর্ব ও পশ্চিম বড়ভাকৈড় এবং কুর্শি ইউনিয়নের দুর্লভপুর জুবায়দা খাতুন চৌধুরী এতিম খানা, দেওয়ান আবদুল কুদ্দুছ মহিলা মাদ্রাসায় আয়োজিত পৃথক কর্মসূচীতে উন্নয়ন প্রকল্প পরিদর্শন, সংবর্ধনা, মতবিনিময় সভায় প্রধান অতিথির দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকাল থেকে সন্ধা পর্যন্ত তিনি পাঁচটি কর্মসূচীতে অংশ গ্রহণ করেন। বৈরী আবহাওয়া অপেক্ষা করে শত শত লোক তাকে স্বাগত জানায়।
স্থানীয় সূত্র জানায়, গতকাল সকাল সাড়ে নয়টায় ৭ নং করগাঁও ইউনিয়নের জন্তরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক ও অভিবাবকদের সাথে মতবিনিময় করেন। শিক্ষক, অভিবাবক ও শিক্ষার্থীরা ফুল দিয়ে প্রধান অতিথিকে শুভেচ্ছা জ্ঞাপন করেন। আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক তপন জ্যোতি রায়। বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা শামিম আহমদ চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান ছাইম উদ্দিন, শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক মোঃ রুবেল মিয়া প্রমূখ।
দুপুরে কাজীগঞ্জ বাজারে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে মতবিনিময় করেন। সংগঠনের কার্যক্রম ও উন্নয়ন প্রকল্পের খোঁজ-খবর নেন। হরিনগর বাজারে গ্রামবাসী আয়োজিত সংবর্ধনা সভায় মিলিত হন। এতে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আকতার হোসেন ছোবা মিয়া। বিকেলে বিবিয়ানা আদর্শ উচ্চ বিদ্যালয়ে অভিবাবক ও সুধী সমাবেশে মিলিত হন। সভাপতিত্ব করেন নারায়ন দাশ। বসু দেব দাশের পচিালনায়, সভায় বক্তব্য রাখেন-স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সমর চন্দ্র দাশ, আশিষ ব্রত তালুকদার। এছাড়াও কুর্শি ইউনিয়নের দুর্লভপুর জুবায়দা খাতুন চৌধুরী এতিম খানা, দেওয়ান আবদুল কুদ্দুছ মহিলা মাদ্রাসা ক্যাম্পাস পরিদর্শন করেন। উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক দেওয়ান শামীম আহমদ চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোঃ নুর মিয়া, সাধারন সম্পাদক কামাল আহমদ চৌধুরী, ইউপি সদস্য সুজন মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি এনামূল হক, সাধারন সম্পাদক জিতু মিয়া, সাবেক ইউপি সদস্য পারছু মিয়া প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com