বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ পৌরসভায় নাগরিকদের উন্মুক্ত মতামত ॥ পর্যালোচনামূলক কার্যক্রম ‘পৌর ভিশনিং’ অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ জুন, ২০১৪
  • ৩৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভায় পৌর এলাকার সকল শ্রেণী পেশার নাগরিকদের উন্মুক্ত মতামত পর্যালোচনামূলক কার্যক্রম ‘পৌর ভিশনিং’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার কিবরিয়া পৌর মিলনায়তনে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরন ‘ইউজিআইআইপি-৩’ এর আওতায় হবিগঞ্জ পৌরসভার জন্য উন্নয়ন পরিকল্পনা প্রণয়নের লক্ষে অনুষ্ঠিত হয় পৌর ভিশনিং। হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি, কে গউছের সভাপতিত্বে পৌর ভিশনিং অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্পের রিজিওন্যাল কো-অর্ডিনেটর খন্দকার হাফিজুর রহমান, ফ্যাসিলিটেটর মোঃ গোলাম জাকারিয়া ও মোঃ শাহিনুজ্জামান।
সভাপতির বক্তব্যে মেয়র আলহাজ্ব জি, কে গউছ বলেন, পৌর ভিশনিং কার্যক্রমের মধ্য দিয়ে পৌরসভার নাগরিকগণ তাদের মতামত ও পরামর্শ উপস্থাপন করতে পারছেন। এতে করে স্বচ্ছতা ও জবাবদিহিতর মধ্য দিয়ে হবিগঞ্জ পৌরসভা উন্নয়ন ও নাগরিক সেবায় আরো অনেক দুর এগিয়ে যাবে। তিনি বলেন ইউজিআইআইপি-৩ এর মাধ্যমে রাস্তা, ড্রেন, অবকাঠামোগত উন্নয়নসহ হবিগঞ্জ পৌরসভাকে নতুন প্রজন্মের জন্য নিরাপদ, বাসযোগ্য এবং আধুনিক নাগরিক সুবিধা সম্বলিত মডেল পৌরসভা হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরকাউন্সিলর পিয়ারা বেগম, সালমা আক্তার চৌধুরী, সৈয়দা লাভলী সুলতানা, মোঃ আবুল হাসিম, মোঃ জাহির উদ্দিন, দিলীপ দাস, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নুর হোসেন, আব্দুল আউয়াল মজনু, মোঃ আলমগীর ও মোঃ মাহবুবুল হক হেলাল। অনুষ্ঠানে প্রকল্পের বিস্তারিত পাওয়ার পয়েন্টে উপস্থাপন করেন রিজিওন্যাল কো-অর্ডিনেটর খন্দকার হাফিজুর রহমান। সভা পরিচালনা করেন পৌর সচিব নুর আজম শরীফ। আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস। ভিশনিং কার্যক্রমে টাউন লেভেল ও ওয়ার্ড লেভেল সম্বনয় কমিটির প্রতিনিধিবৃন্দসহ শহরের বিভিন্ন শ্রেণী পেশার নাগরিকগন। তারা অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন দিক নিয়ে তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন। প্রফেসার ইকরামূল ওয়াদুদ, ডাঃ জমির আলী, তাহমিনা বেগম গিনি, অর্পনা পাল, এমদাদুর রহমান বাবুল, মোঃ হিরাজ মিয়া, আব্দুল মোতালিব মমরাজ, মোঃ নুরুল ইসলাম নানুসহ অন্যান্যরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com