শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইয়ের যাবজ্জীবন কারাদন্ড

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ জুন, ২০১৪
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত হত্যাকারী হচ্ছে-নবীগঞ্জ উপজেলার দাউদপুর গ্রামের মানিক মিয়ার ছেলে আতাউর রহমান (৪৫)। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় হবিগঞ্জের জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুব-উল-ইসলাম এ রায় দেন।
মামলার বিবরণে জানা যায়-২০০৮ সালের ১৪ নভেম্বর তুচ্ছ ঘটনা নিয়ে বড় ভাই আতাউর রহমান বাঁশ দিয়ে তার ছোট ভাই তৌহিদুর রহমানের (৪০) মাথায় আঘাত করেন। এতে তৌহিদুর রহমান আহত হন। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন তৌহিদুর রহমানকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ১৫ নভেম্বর তৌহিদুর রহমান মারা যান। এ ঘটনায় তৌহিদুরের পিতা মানিক মিয়া বাদী হয়ে ১৭ নভেম্বর নবীগঞ্জ থানায় আতাউর রহমানকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই পুলিশ আতাউরকে গ্রেফতার করে। ২০০৯ সনের ২০ মার্চ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পিপলু শেখর চৌধুরী আতাউরকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার ৭ জন সাক্ষীর সাক্ষ্য শেষে গতকাল আদালত আসামী আতাউরের উপস্থিতিতে তাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সরকারি কৌসুলী এম আকবর হোসেন জিতু এবং আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com