সোমবার, ০১ Jun ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
বাহুবলের ব্যবসায়ীকে ৪ লাখ টাকাসহ অপহরণ ॥ মাধবপুরে মাইক্রোসহ অপহরণকারী আটক

বাহুবলের ব্যবসায়ীকে ৪ লাখ টাকাসহ অপহরণ ॥ মাধবপুরে মাইক্রোসহ অপহরণকারী আটক

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ বাহুবল উপজেলার লষ্করপুর লেভেলক্রসিং এলাকা থেকে pic madhabpur 10.06.2014 copy.jpg1নগদ ৪ লাখ টাকাসহ গরু ব্যবসায়ী অপহরণের ঘটনা ঘটেছে। পরবর্তীতে হাইওয়ে পুলিশের সহযোগিতায় মাধবপুর থানা পুলিশ ১ অপহরণকারী আটক করে। এ সময় তার কাছ থেকে লুণ্ঠিত আড়াই লাখ টাকা ও অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রো (ঢাকা মেট্রো চ- ১৫-২৫৮৬) উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।
জানা যায়, বাহুবল উপজেলার হাফিজপুর গ্রামের আব্দুল হাকিমের পুত্র মজিবুর রহমান নানু গতকাল মঙ্গলবার সকালে একই উপজেলার মিরপুর উত্তরা ব্যাংক থেকে ২ লাখ টাকা উত্তোলন করে। এ সময় ব্যাংক থেকে উত্তোলিত ২ লাখ মোট ৩ লাখ ৬২ হাজার ৫শ টাকা নিয়ে একটি সিএনজিযোগে শায়েস্তাগঞ্জ গরুর বাজারে রওয়ানা দেয়। সিএনজিটি বাহুবলের লষ্করপুর লেভেলক্রসিংয়ে পৌছামাত্র ৫/৬ জনের একদল ছিনতাইকারী তার সিএনজি গতিরোধ করে নিজেদেরকে আইন শৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে হ্যান্ডকাপ পড়িয়ে মজিবুর রহমান নান্নুকে অস্ত্রের মুখে জোরপূর্বক হায়েস (মাইক্রো) গাড়ীতে উঠিয়ে নেয়। এ সময় অপহরণকারীরা তাকে নির্যাতন করে ব্যবসায়ীর সমুদয় টাকা লুটে নিয়ে তাকে ঢাকা-সিলেট মহাসড়কের সুরাবই এলাকায় ফেলে যায়। নানু মিয়া অপহরণকারীদের হাত থেকে মুক্তি পেয়ে ওই এলাকার একটি মোবাইল থেকে তার ভাই বাহুবল সুজাত ব্রিক্স ফিল্ড এর মালিক মতিউর রহমান শানুর সাথে যোগাযোগ করে। ঘটনা জানতে পেরে মতিউর রহমান শানু হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এজাজ আহমেদকে বিষয়টি অবহিত করেন। এদিকে হাইওয়ে থানার ওসি খবর পেয়ে শাহজিবাজারে ছিনতাইকারীদের মাইক্রো ব্যারিকেড দেয়ার চেষ্টা করে। কিন্তু তারা ব্যর্থ হয়ে মাধবপুর থানার ওসিকে বিষয়টি জানায়। ঘটনার খবর পেয়ে মাধবপুর থানার ওসি আব্দুল বাছেদ মাধবপুর উপজেলা সংলগ্ন ষ্টেডিয়াম এলাকায় ব্যারিকেড দিয়ে মাইক্রোটির গতিরোধ করে। এ সময় ৫/৬জন অপহরকারী পালিয়ে গেলেও এক মাহবুবুর রহমান মিন্টু (৩২) কে আটক করে। সে ঢাকার ধনিয়া পাটেরবাগ এলাকার ওয়াজেদ ইলাম মোল্লার পুত্র। পুলিশ তার নিকট থেকে লুণ্ঠিত আড়াই লাখ টাকা উদ্ধার ও অপহরণের কাজে ব্যবহৃত মাাইক্রো আটক করা হয়।
আটক ছিনতাইকারী মাহবুবুর রহমান মিন্টু জানায়, তার সাথে বাদশা, এনামুল সহ তারা ৫ জন ছিল। তারা মীরপুর উত্তরা ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর থেকে নান্নুকে অনুসরণ করে লস্করপুর রেল গেইট থেকে নিজেদের আইন শৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাকে হায়েস গাড়ীতে উঠিয়ে নিয়ে আসে। এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান, অপহণকারী এক সদস্যকে লুণ্ঠিত কিছু টাকাসহ আটক করা হয়েছে। তাছাড়া বাকী সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com