মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবলের ব্যবসায়ীকে ৪ লাখ টাকাসহ অপহরণ ॥ মাধবপুরে মাইক্রোসহ অপহরণকারী আটক

  • আপডেট টাইম বুধবার, ১১ জুন, ২০১৪
  • ৫১৫ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ বাহুবল উপজেলার লষ্করপুর লেভেলক্রসিং এলাকা থেকে pic madhabpur 10.06.2014 copy.jpg1নগদ ৪ লাখ টাকাসহ গরু ব্যবসায়ী অপহরণের ঘটনা ঘটেছে। পরবর্তীতে হাইওয়ে পুলিশের সহযোগিতায় মাধবপুর থানা পুলিশ ১ অপহরণকারী আটক করে। এ সময় তার কাছ থেকে লুণ্ঠিত আড়াই লাখ টাকা ও অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রো (ঢাকা মেট্রো চ- ১৫-২৫৮৬) উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।
জানা যায়, বাহুবল উপজেলার হাফিজপুর গ্রামের আব্দুল হাকিমের পুত্র মজিবুর রহমান নানু গতকাল মঙ্গলবার সকালে একই উপজেলার মিরপুর উত্তরা ব্যাংক থেকে ২ লাখ টাকা উত্তোলন করে। এ সময় ব্যাংক থেকে উত্তোলিত ২ লাখ মোট ৩ লাখ ৬২ হাজার ৫শ টাকা নিয়ে একটি সিএনজিযোগে শায়েস্তাগঞ্জ গরুর বাজারে রওয়ানা দেয়। সিএনজিটি বাহুবলের লষ্করপুর লেভেলক্রসিংয়ে পৌছামাত্র ৫/৬ জনের একদল ছিনতাইকারী তার সিএনজি গতিরোধ করে নিজেদেরকে আইন শৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে হ্যান্ডকাপ পড়িয়ে মজিবুর রহমান নান্নুকে অস্ত্রের মুখে জোরপূর্বক হায়েস (মাইক্রো) গাড়ীতে উঠিয়ে নেয়। এ সময় অপহরণকারীরা তাকে নির্যাতন করে ব্যবসায়ীর সমুদয় টাকা লুটে নিয়ে তাকে ঢাকা-সিলেট মহাসড়কের সুরাবই এলাকায় ফেলে যায়। নানু মিয়া অপহরণকারীদের হাত থেকে মুক্তি পেয়ে ওই এলাকার একটি মোবাইল থেকে তার ভাই বাহুবল সুজাত ব্রিক্স ফিল্ড এর মালিক মতিউর রহমান শানুর সাথে যোগাযোগ করে। ঘটনা জানতে পেরে মতিউর রহমান শানু হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এজাজ আহমেদকে বিষয়টি অবহিত করেন। এদিকে হাইওয়ে থানার ওসি খবর পেয়ে শাহজিবাজারে ছিনতাইকারীদের মাইক্রো ব্যারিকেড দেয়ার চেষ্টা করে। কিন্তু তারা ব্যর্থ হয়ে মাধবপুর থানার ওসিকে বিষয়টি জানায়। ঘটনার খবর পেয়ে মাধবপুর থানার ওসি আব্দুল বাছেদ মাধবপুর উপজেলা সংলগ্ন ষ্টেডিয়াম এলাকায় ব্যারিকেড দিয়ে মাইক্রোটির গতিরোধ করে। এ সময় ৫/৬জন অপহরকারী পালিয়ে গেলেও এক মাহবুবুর রহমান মিন্টু (৩২) কে আটক করে। সে ঢাকার ধনিয়া পাটেরবাগ এলাকার ওয়াজেদ ইলাম মোল্লার পুত্র। পুলিশ তার নিকট থেকে লুণ্ঠিত আড়াই লাখ টাকা উদ্ধার ও অপহরণের কাজে ব্যবহৃত মাাইক্রো আটক করা হয়।
আটক ছিনতাইকারী মাহবুবুর রহমান মিন্টু জানায়, তার সাথে বাদশা, এনামুল সহ তারা ৫ জন ছিল। তারা মীরপুর উত্তরা ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর থেকে নান্নুকে অনুসরণ করে লস্করপুর রেল গেইট থেকে নিজেদের আইন শৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাকে হায়েস গাড়ীতে উঠিয়ে নিয়ে আসে। এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান, অপহণকারী এক সদস্যকে লুণ্ঠিত কিছু টাকাসহ আটক করা হয়েছে। তাছাড়া বাকী সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com