শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কে সিএনজি-বাস সংঘর্ষের জের ॥ ধাওয়া-পাল্টা ধাওয়া ॥ ৪ ঘন্টা সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ॥ দু’পক্ষে উত্তেজনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ জুন, ২০১৪
  • ৩৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কে সিএনজি-বাস সংঘর্ষের জের ধরে উভয় পরিবহণ শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ফলে ৪ঘন্টা ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, সহকারী পুলিশ সুপার ও নবীগঞ্জ থানার ওসি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তবে রাত ৮টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত ওই সড়কে বাস ও সিএনজি চলাচল বন্ধ ছিল। উভয় পক্ষের শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ১২টার দিকে ইমামবাড়ি থেকে একটি সিএনজি (হবিগঞ্জ-থ-১১-৩০০) যাত্রী নিয়ে হবিগঞ্জে আসছিল। সিএনজিটি পুকড়া নামক স্থানে পৌছুলে বিপরীতমুখী একটি বাস (সিলেট-জ-১১-০২৪৬) ধাক্কা দেয়। এতে সিএনজি চালক রিপন আহত হয় এবং সিএনজির ক্ষতি হয়।
এ খবর ইমামবাড়ি এলাকায় পৌছুলে সেখানে সিএনজি শ্রমিকরা বাসটি আটক করে। এ সময় বাস শ্রমিকদের সাথে সিএনজি শ্রমিকদের কথা কাটাকাটি হয়। ঘটনাস্থলে বাজারের লোকজন জড়িত হয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করেন। এ সময় নবীগঞ্জ থেকে আরেকটি বাস ঘটনাস্থলে পৌছে সড়কে আড়াআড়ি করে সড়ক বন্ধ করে দিয়ে চালক গাড়ি থেকে নেমে চলে যায়। এক পর্যায়ে উভয় পক্ষের শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ লুৎফর রহমান, সহকারী পুলিশ সুপার নাজমুল ইসলাম ও নবীগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম চৌধুরী ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের শ্রমিকদের সাথে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এদিকে সড়ক যোগাযোগ বন্ধ থাকার কারণে উভয় দিক থেকে আসা যানবাহন আটকা পড়ে। এতে যাত্রীরা চরম দুর্ভোগ পোহাতে হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com