শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে টিসিবির পেয়াজ কিনতে গিয়ে ট্রাক থেকে পড়ে আহত ১ বানিয়াচঙ্গে প্রতিবন্ধীর ভাতা ছিনিয়ে নিলেন এক সমাজকর্মী ও ইউপি সদস্য আওয়ামীলীগ জগণের উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে কাজ করে যাচ্ছে-এমপি আবু জাহির নবীগঞ্জ হাসপাতালে রোগীদের খাবারের মান নিয়ে নানা প্রশ্ন ? একটি টেকসই বিশ্ব গড়তে বাংলাদেশ আইএমও এর সদস্য দেশসমূহের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করবে-ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ নবীগঞ্জে উপজেলা যুবলীগের শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন পালিত যুবলীগের উদ্যোগে শেখ ফজলুল হক মনি’র ৮০তম জন্মদিন উদযাপন মাধবপুর উপজেলার শ্রেষ্ট বিদ্যুৎসাহী সাংবাদিক অলিদ ঢাকার ব্যবসায়ীর আবেদনের প্রেক্ষিতে পাওনা টাকা উদ্ধার করে দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম আজমিরীগঞ্জে বিষপানে গৃহবধুর আত্মহত্যা
মুরাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে মজিদ খান ॥ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেক বার নৌকা ভোট দিন

মুরাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে মজিদ খান ॥ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেক বার নৌকা ভোট দিন

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জের সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেক বার নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।
তিনি বলেন, মুরাদপুর ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ভবন নির্মাণ ৬০ লা টাকা, যশকেশরী প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ ৪২ লাখ টাকা, মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ ৪২ লাখ টাকা, মাটিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ ৫৮ লাখ টাকা, মুরাদপুর উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণ ১ কোটি ৮০ লাখ টাকাসহ মুরাদপুর ইউনিয়নে টি.আর, কাবিখা দ্বারা মসজিদ মন্দির কবরস্থান, শ্মশানঘাট, স্কুল, কলেজ, ঈদ-গাঁ, মাটির রাস্তা নির্মাণ সহ ব্যাপক উন্নয়ন করেছেন। গতকল সকাল ১১টায় মুরাদপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক তজমূল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও মোঃ শাহজাহান মিয়া, চেয়ারম্যান তফসির মিয়া, মধু মিয়া, হেলাল মিয়া, কামরুল ইসলাম, বশরত মিয়া, সেলু মিয়া, আবতাব ও হালিম প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com