শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বঙ্গ বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে হবিগঞ্জে বিআরটি এর বিশেষ সেবা সপ্তাহ পালনের উদ্যোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশের ন্যায় হবিগঞ্জেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ২৮ ফেব্রুয়ারি ২০২১ থেকে ৪ মার্চ ২০২১ পর্যন্ত বিআরটিএ কর্তৃক বিশেষ সেবা সপ্তাহ পালনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সেবা সপ্তাহে প্রধানত নি¤œলিখিত সেবাগুলো দেয়া হবে। বিশেষ সেবাসমূহ ঃ ১। বিআরটিএস সার্ভিস পোর্টালে (নংঢ়.নৎঃধ.মড়া.নফ) (বিএসপি) বা বিআরটিএ (ইজঞঅ ঝযবনধ) সেবা মোবাইল অ্যাপে এ্যাকাউন্ট নিববন্ধনে সহায়তা প্রদান।
২। অনলাইনে শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স প্রদান ৩। অনলাইনে মোটর সাইকেল নিববন্ধন/রেজিস্ট্রেশন প্রদান ৪। ঢাকা মেট্রো ও ঢাকা জেলা সার্কেলে মোটরযানের ফিটনেস এ্যাপয়েন্টমেন্ট গ্রহণ সংক্রান্ত সুবিধা প্রাদান। সেবার স্থান ঃ বিআরটিএ’র সকল সার্কেল অফিস সময় ঃ প্রতিদিন সকাল ৯ টা হতে বিকাল ৫ টা। বিএসপি সংশ্লিষ্ট যে কোনো সমস্যায় অনলাইন ঠিকানা ঃ (নংঢ়.নৎঃধ.মড়া.নফ) কল সেন্টার নম্বরে (১৬১০৭ বা ০৯৬১০৯৯০৯৮) যোগাযোগ করা যাবে (কল সেন্টার সরকারি ছুটির দিন ব্যতিত রবি থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকে। বিষয়টি নিশ্চিত করেছেন বিআরটিএর সহকারি পরিচালক (ইঞ্জিন) মোঃ হাবিবুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com