শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বিষ প্রয়োগে ২৫০টি হাঁস নিধন

  • আপডেট টাইম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদিপুর গ্রামে হাঁসের খামারে ধানের সাথে বিষ মিশিয়ে ২৫০টি হাঁস মেরে ফেলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেলে। এ ঘটনায় হাঁস খামারী ওই গ্রামের সাবেক মেম্বার মৃত আলা উদ্দিনের পুত্র কৃষক দুলাল হোসেন কান্নাজড়িত কন্ঠে বলেন, দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জের ধরে ধানের সাথে বিষ মিশিয়ে জমিতে ফেলে দেয়। ওই জমিতে তার খামারের হাঁস বিচরণ কালে বিষ মিশ্রিত খান খেয়ে বিষাক্রান্ত হয়ে ২৫০টি হাঁস মারা যায়। তিনি আরো বলেন, একটি বাড়ি একটি খামারের অধীনে তিনি এই প্রকল্প ও এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে এই হাঁসের খামারটি গড়ে তুলেন। ওই খামারের মাধ্যমে তার পরিবার পরিজন নিয়ে কোন রকম দিনাতিপাত করছিলেন। দুর্বৃত্তরা সব স্বপ্ন ধ্বংস করে দিলো, এতে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেছেন। তিনি আইনশৃঙ্খলা বাহিনী সহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ঘটনায় ইউপি সদস্য সাহেল আহমদ ও ইকবাল হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও মর্মান্তিক। আমরা এলাকাবাসী এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশাপাশি অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোরদাবী জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com