বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক চৌধুরী স্ব-পরিবারে করোনার টিকা গ্রহণ করেছেন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান জেলা বিএমএ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী স্বপরিবারে করোনা ভাইরাস টিকা গ্রহণ করেছেন। গতকাল সোমবার দুপুরে ২৫০ শয্যা হাসপাতালে ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, উনার স্ত্রী নুসরাত মাহমুদ চৌধুরী ও মেয়ে ডাঃ মেহরাব বিনতে মুশফিক টিকা গ্রহন করেন। একই সময় ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান এবং জেলা পরিষদের স্টাফগণও টিকা গ্রহণ করেন। এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, ডাঃ মোঃ সোলায়মান, ডাঃ আশরাফ উদ্দিন, ডাঃ মিথুন রায়, আরএমও ডাঃ শামীমা আক্তার, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ  ফজলুর রহমান সহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এ সময় ডাঃ মুশফিক হোসেন চৌধুরী প্রতিক্রিয়া জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, করোনা বাংলাদেশে প্রথম সনাক্ত হবার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক প্রচেষ্টার কারণে আল্লাহর রহমতে বাংলাদেশে করোনা ভয়াবহ আকার ধারণ করতে পারেনি। তিনি বলেন, তৃতীয় বিশ্বের দেশ হিসেবে আমরা আতংকিত ছিলাম সঠিক সময়ে টিকা পাব কি না। কিন্তু উন্নত দেশের সাথে আমাদের দেশেও টিকা আসায় আশ্চর্য হয়েছি। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টার কারণে। এবং ওই টিকা প্রত্যেকটি উপজেলায় পৌছেছে। দেশের মানুষ টিকা নিতে শুরু করেছে। তিনি বলেন, একটি পক্ষ সবসময়ই নেতীবাচক কথা বলে। জনগন যাতে টিকা না নেয় সেজন্য বিভিন্ন বিভ্রান্তিমুলক অপপ্রচার চালিছে। অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে তিনি সকলকে টিকা গ্রহণের আহ্বান জানান। তিনি টিকাদান কার্যক্রমে যারা সম্পৃক্ত তাদের ধন্যবাদ জানিয়ে করোনা ভ্যাকসিন বিদেশ থেকে নিয়ে আসায় তিনি তার প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করেন এবং ধন্যবাদ জানান। তিনি বলেন, টিকার কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। হবিগঞ্জের বিভিন্ন হাসপাতালে টিকা নেয়ার জন্য প্রতিদিন আগ্রহ করে লোকজন ভীড় জমাচ্ছেন। তিনি বলেন-টিকা নিলে করোনার ভয়াবহতা থেকে রক্ষা পাওয়া যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com