রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৪:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা ॥ পুত্রের হাতে পিতা খুন হবিগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ॥ রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনই উত্তম পন্থা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামন থেকে ১২ রোমিও আটক পরিবারের মুছলেখায় মুক্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চুনারুঘাটের ১ জনের মৃত্যু নবীগঞ্জে বউ-শাশুড়ীর ঝগড়া প্রাণ গেল সবুর হোসেনের বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিল-এমপি মিলাদ গাজী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গীকার-এমপি মজিদ খান পইলে শহীদ এনাম স্মৃতি সংঘের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তিতখাই-চান্দপুর সড়কটি সংস্কার কাজ বন্ধ ॥ জনদুর্ভোগ চরমে বানিয়াচঙ্গে চেক ডিজঅনার মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
মুসল্লিদেরকে দেয়া প্রতিশ্র“তি পূরণ করতে ঈদগাহের প্রবেশ পথে ২০ লাখ ব্যয়ে দুটি সিসি রাস্তা নির্মান কাজ উদ্বোধন

মুসল্লিদেরকে দেয়া প্রতিশ্র“তি পূরণ করতে ঈদগাহের প্রবেশ পথে ২০ লাখ ব্যয়ে দুটি সিসি রাস্তা নির্মান কাজ উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের দুটি প্রবেশ পথের সিসি রাস্তা নির্মান কাজ উদ্বোধন করেছেন মেয়র আলহাজ্ব জি, কে গউছ। গতকাল সকালে তিনি এ রাস্তা নির্মানের কাজ উদ্বোধন করেন।
গত পবিত্র ঈদ উল ফিতরের ঈদ জামাতের পূর্বে ঈদগাহ কমিটি ও মুসল্লিদের দাবীর প্রেক্ষিতে হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি, কে গউছ এ রাস্তা দুটি নির্মানের প্রতিশ্র“তি দেন। এর প্রেক্ষেিত হবিগঞ্জ পৌরসভা অগ্রাধিকারভিত্তিতে দরপত্র আহবানের মাধ্যমে ২০ লাখ টাকা ব্যয়ে ওই সিসি রাস্তা নির্মানের কাজ শুরু করে।
নির্মানে কাজের উদ্বোধনের সময় মেয়র আলহাজ্ব জি, কে গউছ বলেন, ঈদগাহ কমিটির অনুরোধ এবং মুসল্লিদের যাতায়তের সুবিধার জন্য গত ঈদ জামাতের পূর্বে রাস্তা দুটি নির্মান করে দেয়ার জন্য আমি অঙ্গিকার করেছিলাম। তিনি বলেন আমি সবসময়ই জনগনকে দেয়া প্রতিশ্র“তি পুরনে সবোচ্চ চেষ্টা করে থাকি। এরই ধারাবাহিকতায় দ্রুততম সময়ের মধ্যে ঈদগাহের দুটি প্রবেশপথে সিসি রাস্তা নির্মানের কাজ শুরু করেছি। তিনি বলেন আগামী পবিত্র ঈদ উল আযহায় যাতে মুসল্লিরা এর সুফল পেতে পারেন সেজন্য দ্রুততম সময়ের মধ্যে এ নির্মান কাজ শেষ হবে। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, হবিগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, ব্যবসায়ী হাজী আব্দুল আওয়াল, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স এস আর ইউ কন্সট্রাকশনের সত্ত্বাধিকারী সৈয়দ রিয়াজ উদ্দিন আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com