শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরে আটক দুই মোটর সাইকেল চোরকে কারাগারে ॥ মুলহোতা ধরাছোয়ার বাইরে

  • আপডেট টাইম বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের ডিসি অফিসের প্রধান ফটকের সামন থেকে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্যকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। এদিকে এ ঘটনায় ভাদৈ গ্রামের জমির আলীর পুত্র স্বপন মিয়া (২০) ধরাছোয়ার বাইরে রয়ে গেছে।
গত সোমবার রাত ৮টায় এসিল্যান্ড অফিসের সামনে মোটর সাইকেল রেখে কয়েকজন ছাত্র চা পান করছিল। এ সুযোগে মোটর সাইকেল চোর চক্রের কয়েকজন সদস্য মাষ্টার চাবি দিয়ে মোটর সাইকেল চুরি করে নিয়ে যাবার সময় জেলা প্রশাসকের প্রধান ফটকের সামনে স্টার্ট বন্ধ হয়ে যায়। এ সময় ছাত্ররা দুই চোরকে হাতেনাতে আটক করে। তখন ওই চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়। আটকরা হল, সদর উপজেলার বহুলা গ্রামের বাবর আলী ওরফে নুর আলীর পুত্র রিপন ও বানিয়াচং উপজেলা সদরের নন্দিপাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র সজিব আলী। আটক সজিব ও রিপন জানায় তাদের গডফাদার জমির আলীর পুত্র স্বপন মিয়া। সে এই মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। আর আমাদেরকে ফাঁসায়। অথচ সে চলে গেছে ধরা ছোয়ার বাইরে। সম্প্রতি স্বপন মিয়া কোর্ট স্টেশন এলাকায় চোরাই ব্যাটারী ও একটি প্রাইভেটকারসহ আরও তিনজন আটক হয়। কিন্তু নজরুল, রিপনসহ ৩ জনকে ডাকাতির প্রস্তুতির মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হলেও স্বপনকে ছেড়ে দেয়া হয় তার পিতার জিম্মায়।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একটি চক্র সিন্ডিকেটের মাধ্যমে হবিগঞ্জ শহর থেকে মোটর সাইকেল চুরি করে ঢাকা-ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। তাদের হাত থেকে পুলিশ, সাংবাদিক, আইনজীবিসহ কোনো পেশার মানুষের মোটর সাইকেলই রেহাই পাচ্ছে না। গত ১ মাসে হবিগঞ্জ শহর থেকে প্রায়য় ২০টি মোটর সাইকেল চুরি হয়েছে।
ওসি জানান, রাজনগর এলাকার বাসিন্দা বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে আটক দুইজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আরও যারা জড়িত তাদেরকে খোঁজে বের করতে তৎপর রয়েছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com