শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আতাউর রহমান সেলিমের নৌকার সমর্থনে যুবলীগের কর্মী সভা ॥ উন্নয়ন-অগ্রগতির স্বার্থে নৌকার বিজয় প্রয়োজন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে জেলা যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর বাসভবন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জাতীয় পরিষদ সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এবং হবিগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনিত নৌকার মেয়র প্রার্থী যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম।
বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবুল ফজল, মুকুল আচার্য্য, নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, মোস্তফা কামাল আজাদ রাসেল, ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী। কর্মী সভা পরিচালনা করেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ ও ফেরদৌস আহমেদ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন যুবলীগ নেতা সৈয়দ শাহ দরাজ ও গীতা পাঠ করেন শুভাষ আচার্য্য। সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। প্রধান অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য আবু জাহির বলেন, যুবলীগের সভাপতি ও হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে বিজয়ী করতে সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ও আন্তরিকভাবে কাজ করতে হবে। জনপ্রতিনিধির আন্তরিকতার অভাবে হবিগঞ্জ পৌরসভা দীর্ঘদিন ধরে কাড়িক্ষত উন্নয়ন থেকে বঞ্চিত। জেলা শহরের এ পৌরসভায় শতভাগ নাগরিক সেবা নিশ্চিত ও পৌরবাসীর উন্নয়ন-অগ্রগতির স্বার্থে নির্বাচনে নৌকা প্রতীকের জয় প্রয়োজন। এ বিষয়টি মাথায় রেখেই জনগণের স্বার্থে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বিগত প্রায় এক যুগে হবিগঞ্জবাসীকে যা দিয়েছে স্বাধীনতা পরবর্তী সময়ে আর কোন সরকার এমন উন্নয়ন করতে পারেনি। হবিগঞ্জবাসী জানে নৌকা উন্নয়নের প্রতীক। এ প্রতীকের বিজয় নিশ্চিতে মানুষের ঘরে ঘরে যেতে যুবলীগের নেতাকর্মীকে তিনি নির্দেশনা দিয়েছেন।
বিশেষ অতিথি’র বক্তব্যে সংসদ সদস্য আব্দুল মজিদ খান বলেছেন, যুবলীগের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত। দলীয় আদর্শকে ধারণ করে সকল নেতাকর্মী নৌকার প্রচারণা করবেন। পৌরবাসী নৌকায় ভোট দেয়ার জন্য প্রস্তুত। ভোটই আওয়ামী লীগের শক্তি। সভায় মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ ও বক্তা নূর উদ্দিন যাংগী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com