শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে নৌকার জয় হলে শেখ হাসিনার জয় হবে-ব্যরিস্টার শেখ ফজলে নাঈম একনায়কতন্ত্রের বিরুদ্ধে বিএনপির প্রার্থী সেলিমকে ধানের শীষে ভোট দিন-জিকে গউছ শায়েস্তাগঞ্জ সড়কে দুর্ঘটনায় যুবক নিহত ॥ আহত ৫ ভয়ভীতির উর্ধে উঠে নারিকেল গাছ প্রতীকে ভোট দিন-মেয়র প্রার্থী মিজান হবিগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ স্বশিক্ষিতের ভিড়ে ব্যতিক্রম ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কৌশিক আচার্য্য পায়েল এডঃ এনামুল হক সেলিমের সমর্থনে যুক্তরাষ্ট্র বিএনপি পরিবারের ভার্চুয়াল আলোচনা অনুষ্টিত ব্যাংকার মওদুদ হত্যার প্রতিবাদে হবিগঞ্জে মানববন্ধন ও শোক র‌্যালী মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে হবিগঞ্জ জেলা ন্যাপের সমর্থন গণসংযোগকালে পান্না কুমার শীল আমি বিজয়ী হলে ৩নং ওয়ার্ডকে একটি আধুনিক ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলব বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা হিসাবে স্বীকৃতির দাবিতে হবিগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্টিত
নবীগঞ্জে ১৭ কাউন্সিল প্রার্থী জামানত বাজেয়াপ্ত

নবীগঞ্জে ১৭ কাউন্সিল প্রার্থী জামানত বাজেয়াপ্ত

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন। নির্বাচনে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪৯জন প্রার্থীর মধ্যে ১৭ জন এর জামানত বাজেয়াপ্ত হয়েছে। এর মধ্যে সাধারণ কাউন্সিলর প্রার্থী ৩৭জনের মধ্যে ১৩ জন ও সংরক্ষিত মহিলা প্রার্থী ১২জনের মধ্যে ৪জন। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী কোন প্রার্থী কাষ্টিং ভোটের ৮ ভাগের ১ভাগের কম ভোট পেলে তার জামানত বাজেয়াপ্ত হবে। সে অনুযায়ী নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে ১৩৬৭ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৫জন প্রার্থী এটি.এম রুবেল মিয়া ৮১ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৪নং ওয়ার্ডে ১৮০১ ভোট কাষ্ট হয়। এ ওয়ার্ডে ৩জন প্রার্থীর সমীরন দাশ ৩৩ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৫নং ওয়ার্ডে ১৩৮৭ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৫জন প্রার্থীর মধ্যে মোঃ আমির হোসেন প্রাপ্ত ভোট ১৬, সুহেলুজ্জামান লিপ্টন প্রাপ্ত ভোট ২৯ এবং ইসমত আলী ১ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৬নং ওয়ার্ডে ১৩২০ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৫ জন প্রার্থীর মধ্যে আল আমিন চৌধুরীর প্রাপ্ত ভোট ৩৯, মঈনুল ইসলাম চৌধুরীর প্রাপ্ত ভোট ১৪ এবং ইসলাম উদ্দিন চৌধুরী ৪৬ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৭নং ওয়ার্ডে ১৬৫৬ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৩ প্রার্থীর মধ্যে ফখরুজ্জামান চৌধুরী বুলবুল ১৬ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৮নং ওয়ার্ডে ১৪৪৪ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৪ প্রার্থীর মধ্যে আলমগীর হোসেন চৌধুরী ৬৬ ভোট পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৯নং ওয়ার্ডে ১৭২৫ ভোট কাষ্ট হয়েছে। এ ৬ জন প্রার্থীর মধ্যে শেখ শাহনূর আলম ছানু প্রাপ্ত ভোট ৮০, শাহ ফজলুল করিম প্রাপ্ত ভোট ১০ ও শাফি মিয়া তালুকদার ১০৬ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর ওয়ার্ড নং-১ (১, ২ ও ৩নং ওয়ার্ড) এ ৪২৭৭ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৪জন প্রার্থীর মধ্যে শামেলা বেগম ৪৭২ ভোট ও মোছাঃ স্বপ্না বেগম ৩০৫ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ওয়ার্ড নং-২ (৪, ৫ ও ৬নং ওয়ার্ড) এ ভোট কাষ্ট হয়েছে ৪৩২৫ভোট। এ ওয়ার্ডে ৫জন প্রার্থীর মধ্যে মোছাঃ তৈয়মুন্নেছা ৫২৯ ভোট এবং রওশনারা বেগম ৪১৭ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com