শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তানগরে প্রেমিকা নিয়ে ফুর্তি ॥ প্রেমিকসহ আটক ৩

  • আপডেট টাইম বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ২৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকা থেকে প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। এ সময় প্রেমিকের এক বন্ধুকেও আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, বানিয়াচং উপজেলা সদরের গরিব হোসেন মহল্লার জনৈক ব্যক্তির মেয়ে (২২), আশ্রব উদ্দিনের ছেলে রেওয়ান আহমেদ (২৪) ও তার বন্ধু পইল গ্রামের মৃত মরম আলীর ছেলে সোহাগ মিয়া (২০)। গত সোমবার বিকেলে শায়েস্তানগর এলাকায় সিএনজির ভেতরে বসে রেওয়ান ও মেয়েটি অশালিন আচরণ করছিল। এ সময় সোহাগ পাহারায় ছিল। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে সদর থানার এসআই অভিজিৎ ভৌমিক ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদে তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয় পুলিশ।
এ ব্যাপারে আটককৃত তরুণী জানায়, সে ঢাকার একটি গার্মেন্টেসে কাজ করছিল। রেওয়ান তাকে বিয়ের প্রলোভন দিয়ে হবিগঞ্জ নিয়ে আসে এবং বিভিন্ন স্থানে রেখে তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে।
এ ঘটনায় এসআই ভৌমিক বাদি হয়ে উল্লেখিত ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com