বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে মুক্তিপণের টাকা না পেয়ে স্কুল ছাত্র খুন ॥ আটক ৩ সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যার আজ ১৬ বছর ॥ সম্পন্ন হয়নি বিচার অনিশ্চয়তায় পরিবার লাখাইয়ে সোয়া ৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর করলেন এমপি আবু জাহির নবীগঞ্জের করগাও মাঠে হাকিম ফাউন্ডেশনের ক্রিকেট টুর্নামেন্টে ওসমানি ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন ১নং উত্তর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে বানিয়াচঙ্গে এলাকাবাসীর সাথে যুবলীগ নেতা শাহিবুর রহমানের মতবিনিময় সভা হবিগঞ্জ শহরে ঠেকানো যাচ্ছে না দোকান চুরি আন্তঃজেলা মোটর সাইকেল চোরের গডফাদার মুন্না আটক চুনারুঘাটে অবৈধ পন্থায় মাটি-বালু উত্তোলন ॥ ১ জনকে ৬ মাসের কারাদন্ড হবিগঞ্জ শহরের কামড়াপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ক্ষতবিক্ষত শহরে চুরি প্রতিরোধে সভা
শায়েস্তানগরে প্রেমিকা নিয়ে ফুর্তি ॥ প্রেমিকসহ আটক ৩

শায়েস্তানগরে প্রেমিকা নিয়ে ফুর্তি ॥ প্রেমিকসহ আটক ৩

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকা থেকে প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। এ সময় প্রেমিকের এক বন্ধুকেও আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, বানিয়াচং উপজেলা সদরের গরিব হোসেন মহল্লার জনৈক ব্যক্তির মেয়ে (২২), আশ্রব উদ্দিনের ছেলে রেওয়ান আহমেদ (২৪) ও তার বন্ধু পইল গ্রামের মৃত মরম আলীর ছেলে সোহাগ মিয়া (২০)। গত সোমবার বিকেলে শায়েস্তানগর এলাকায় সিএনজির ভেতরে বসে রেওয়ান ও মেয়েটি অশালিন আচরণ করছিল। এ সময় সোহাগ পাহারায় ছিল। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে সদর থানার এসআই অভিজিৎ ভৌমিক ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদে তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয় পুলিশ।
এ ব্যাপারে আটককৃত তরুণী জানায়, সে ঢাকার একটি গার্মেন্টেসে কাজ করছিল। রেওয়ান তাকে বিয়ের প্রলোভন দিয়ে হবিগঞ্জ নিয়ে আসে এবং বিভিন্ন স্থানে রেখে তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে।
এ ঘটনায় এসআই ভৌমিক বাদি হয়ে উল্লেখিত ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com