বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে পেট্রোল বোমা বিস্ফোরণ ॥ সাবেক এমপি সুজাতসহ ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩৭২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনায় সাবেক এমপি শেখ সুজাত মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান সেফু, সাবেক সাংগঠনিক সম্পাদক সিহাব আহমেদ চৌধুরীসহ ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়ছল তালুকদার বাদী হয়ে নবীগঞ্জ থানায় বিস্ফোরক আইনে মামলাটি দায়ের করেন। পুলিশ মকবুল হোসেন চৌধুরী (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে গত রবিবার বিকেলে শহরের নতুন বাজার মোড়ে র‌্যালি পথ সভা অনুষ্ঠিত হয়। পথসভার শেষ পর্যায়ে নতুন বাজার গোল চত্বর মোড়ে ১টি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটে। এতে শহরে সাধারন মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। পেট্রোল বোমা বিস্ফোরণে ৩ জন আহত হয়। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ১টি পেট্রোল বোমা জব্দ করে ও বিস্ফোরিত ১ পেট্রোল বোমার আলামত উদ্ধার করেন।
মামলার ব্যাপারে নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ছাবির আহমদ চৌধুরী বলেন- পেট্রোল বোমা বিস্ফোরণের বিষয়টি সম্পূর্ণ পরিকল্পিত ও সাজানো। নির্বাচনকে প্রভাবিত করতে এবং নির্বাচনী পরিবেশকে অস্থিতিশীল করতে এমন ঘটনা সাজানো হয়েছে। তিনি সাজানো মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে। তিনি বলেন, সুষ্টু নির্বাচন সম্পন্ন করতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। নির্বাচনকে কোন অপশক্তি প্রভাবিত করতে পারবেনা বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com