সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাগুনীপাড়ায় স্কুল ছাত্রীকে সুটকেসে ভরে দিনে দুপুরে টাকা স্বর্ণালংকার লুট চুনারুঘাটের বিভিন্ন গ্রামে সুপ্রীম সীড এর বাঁধা কপির বাম্পার ফলন চুনারুঘাটে বিএনপি-পুলিশ সংঘর্ষ পুলিশসহ আহত ২০ ॥ আটক ২ আমার রাজনীতি সাধারণ মানুষের জন্য-আতাউর রহমান সেলিম কামাল হোসেন ও আক্রাম হোসেনের সৌজন্যে নবীগঞ্জের গুজাখাইরে ৩শ শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নবীগঞ্জে বিএনপির মাহফিল চুনারুঘাটে পুলিশের ন্যাক্কারজনক হামলা লাঠিচার্জ ও গ্রেফতারের ঘটনায় মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের নিন্দা জামিআ আরাবিয়া দিনারপুর মাদ্রাসার ৬৭তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত পইল গ্রামের ক্যান্সার আক্রান্ত বিলালকে তাসনুভা শামীম ফাউন্ডেশনের চিকিৎসা সহায়তা প্রদান বাহুবলে সরকারি খাল ভরাট করে মাটি পাচারের দায়ের ব্রিক ফিল্ড মালিককে অর্থদন্ড
নবীগঞ্জে পেট্রোল বোমা বিস্ফোরণ ॥ সাবেক এমপি সুজাতসহ ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের

নবীগঞ্জে পেট্রোল বোমা বিস্ফোরণ ॥ সাবেক এমপি সুজাতসহ ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনায় সাবেক এমপি শেখ সুজাত মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান সেফু, সাবেক সাংগঠনিক সম্পাদক সিহাব আহমেদ চৌধুরীসহ ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়ছল তালুকদার বাদী হয়ে নবীগঞ্জ থানায় বিস্ফোরক আইনে মামলাটি দায়ের করেন। পুলিশ মকবুল হোসেন চৌধুরী (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে গত রবিবার বিকেলে শহরের নতুন বাজার মোড়ে র‌্যালি পথ সভা অনুষ্ঠিত হয়। পথসভার শেষ পর্যায়ে নতুন বাজার গোল চত্বর মোড়ে ১টি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটে। এতে শহরে সাধারন মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। পেট্রোল বোমা বিস্ফোরণে ৩ জন আহত হয়। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ১টি পেট্রোল বোমা জব্দ করে ও বিস্ফোরিত ১ পেট্রোল বোমার আলামত উদ্ধার করেন।
মামলার ব্যাপারে নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ছাবির আহমদ চৌধুরী বলেন- পেট্রোল বোমা বিস্ফোরণের বিষয়টি সম্পূর্ণ পরিকল্পিত ও সাজানো। নির্বাচনকে প্রভাবিত করতে এবং নির্বাচনী পরিবেশকে অস্থিতিশীল করতে এমন ঘটনা সাজানো হয়েছে। তিনি সাজানো মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে। তিনি বলেন, সুষ্টু নির্বাচন সম্পন্ন করতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। নির্বাচনকে কোন অপশক্তি প্রভাবিত করতে পারবেনা বলে তিনি জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com