বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আতাউর রহমান সেলিমকে নৌকা প্রতীক দিতে সুপারিশ করবে কেন্দ্রীয় যুবলীগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩১০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে আওয়ামী লীগের মনোনয়ন দিতে সুপারিশ করবে কেন্দ্রীয় যুবলীগ। সেজন্য যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে নবীগঞ্জ ও মাধবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থীদের বিজয় নিশ্চিতে কাজ করতে হবে। গতকাল সোমবার সন্ধ্যায় শহরের আরডি হলে হবিগঞ্জ জেলা যুবলীগের কর্মী সভায় এসব কথা বলেছেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল। তিনি আরও বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে সততা এবং এবং আদর্শের ভিত্তিতে সংগঠনের সকল নির্দেশনা ও দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে যুবলীগের কোন নেতাকর্মীর নিস্ক্রীয়তা প্রতীয়মান অথবা নৌকার বিরোধীতা করলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম ও হাবিবুর রহমান পবন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খান খসরু। জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় কর্মীসভায় আরও বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সহ-সভাপতি শওকত আকবর সোহেল, ফজলুর রহমান খান, আব্দুর রউফ মাসুক, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, তাজ উদ্দিন আহমেদ তাজ, সমাজকল্যাণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন, পৌর যুবলীগের আহবায়ক ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, রেখাছ মিয়া, লুৎফুর রহমান চৌধুরী, ফারুক পাঠান, আব্দুল গাফফার মিলাদ, কেএম আনোয়ার, শাহ গুল আহমেদ কাজল, মমিনুর রহমান সজিব, হাবিবুর রহমান, সাব্বির আহমেদ রনি প্রমুখ।
পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে কর্মী সভার সূচনা হয়। এরপর কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দকে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com