শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে আওয়ামীলীগের সভাস্থলে ককটেল বিস্ফোরণ ॥ আহত ৩

  • আপডেট টাইম সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৩৫০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর সভায় ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যায় উপজেলা শহরে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গতকাল রোববার বিকেলে নবীগঞ্জে এক শোভাযাত্রার আয়োজন করে আওয়ামীলীগের নেতাকর্মীরা। শোভাযাত্রা শেষে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হন দলের নেতারা। এ শোভাযাত্রায় অংশ নেন আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ¦ গোলম রসুল রাহেল চৌধুরী রাহেলসহ আওয়ামীলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মী। নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নির্মেলেন্দু রানার পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, যুব মহিলালীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা ও সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক ডাঃ রেজাউল করিম, কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, জেলা পরিষদ সদস্য এড. সুলতান মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিকসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।
স্থানীয়রা জানান, শোভাযাত্রা শেষে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে যখন পথসভায় সমাপনী বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আলম চৌধুরী ঠিক এই সময় হঠাৎ একটি বিকট শব্দ হয়। প্রথমে সবাই গাড়ির চাকা ব্লাস্ট হয়েছে মনে করলেও পরে দেখা যায় বোতলে মোড়ানো ককটেল বিস্ফোরণ ঘটেছে। এতে ছাত্রলীগের ৩ কর্মী আহত হয়েছেন। তাদেরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন, নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর গ্রামের ছমির মিয়ার পুত্র নজির মিয়া (৩৬), উপজেলার গোপলার বাজার ভানুদেও গ্রামের ফিরোজ মিয়ার পুত্র শিপন আহমেদ (২২), দেবপাড়া ইউনিয়নের প্রজাতপুর গ্রামের হোসেন মিয়ার পুত্র তারেকুল ইসলাম রনি। এ ঘটনায় নবীগঞ্জ শহরজুড়ে আতংক বিরাজ করছে। এ সংবাদ লেখা পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান।
এ ঘটনার প্রতিবাদে বিএনপির সাবেক এমপি শেখ সুজাত মিয়া ও ধানের শীষের মেয়র প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীকে দায়ি করে তাৎক্ষনিক প্রতিবাদ মিছিল বের করে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতারা। এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বলেন, এ হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। তদন্ত চলছে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com