শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বিধ্বস্ত ২শতাধিক শিক্ষার্থীর ভবিষ্যৎ অনিশ্চিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ জুন, ২০১৪
  • ৪৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের মিরাশী ইউনিয়নের আমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়টি প্রাকৃতিক দুর্যোগে বিধ্বস্ত হওয়ার ১মাসেও মেরামতের উদ্যোগ নেয়া হয়নি। ফলে ছাত্র/ছাত্রীরা কিছুদিন পার্শ্ববর্তী বাড়ীর গাছতলায় ক্লাস করলেও বর্তমানে অধিকাংশ ছাত্র/ছাত্রী ঝড়ে পড়ার উপক্রম। এ বিষয়ে ম্যানেজিং কমিটির কোন সদস্যকে এগিয়ে আসতেও দেখা যায়নি। গত ২৯ এপ্রিল রাতের প্রাকৃতিক ঝড়ে টিন শেডের বিদ্যালয় ঘরটি সম্পূর্ণ উড়িয়ে নিয়ে যায়। এসময় বিদ্যালয়ের ব্রেঞ্চ, টেবিল সহ যাবতীয় আসবাবপত্র ভেঙ্গে চূরমার হয়ে যায়। ওই বিদ্যালয়টিতে আশেপাশের গ্রামগুলোর প্রায় ২ শতাধিক ছাত্র/ছাত্রী রয়েছে। কিন্তু বিদ্যালয়টির পূর্ণ মেরামত না করায় অভিভাবকরা ছাত্র/ছাত্রীদের ভবিষ্যৎ নিয়ে সংকিত হয়ে পড়েছেন।
উল্লেখ্য যে, ১৯৯০ সালে ওই বিদ্যালয়টি বেসরকারি হিসেবে প্রতিষ্ঠিত হয়। গত বছরের জানুয়ারী মাসে দেশের অন্যান্য বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মতো আমতলা প্রাথমিক বিদ্যালয়টি সরকারি করণ হয়। ৪জন শিক্ষক এ বিদ্যালয়ে পাঠদান করেছেন। কিন্তু ২৪বছরেও বিদ্যালয়ে কোন ভবন নির্মাণ করা হয়নি। বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিনারা খাতুন বলেন, এ বিষয়ে উর্ধতন কর্মকর্তাদের কাছে আবেদন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com