শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পাঁচ পাড়িয়া মরহুম আঃ মালেক এন্ড আয়াত আলী স্মৃতি সংঘের নবগঠিত কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৩০৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার ৩নং তেঘরিয়া ইউনিয়নের পাঁচপাড়িয়া গ্রামে সম্প্রতি মরহুম আঃ মালেক এন্ড আয়াত আলী স্মৃতি সংঘের কমিটি গঠন করা হয়েছে।
এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে কাজল আহমেদকে সভাপতি, তোফাজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক ও সাজন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়।
উক্ত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- চঞ্চল মিয়া, মোফাজ্জল হোসেন রাকিব, নুর উদ্দিন, সভাপতি আফজাল মিয়া, আরব আলী, আফজল মিয়া, লেবু মিয়া সিজল মিয়া, বজলু মিয়া হাফেজ লোকমান, শাকিল মিয়া, আসিক মিয়া, কাঞ্চন মিয়া, খোকন মিয়া, নজরুল ইসলাম, রাজু মিয়া, রাসেল মিয়া, এমরান হোসেন, সোলেমান, ফজলু, শান্ত প্রমূখ। এছাড়াও এই সংগঠনে প্রধান উপদেষ্টা হলেন, রোটারিয়ান মোদারিছ আলী টেনু। উপদেষ্ঠা হিসাবে রয়েছেন, সৈয়দ মঈনুল হক আরিফ, সর্দার তৈয়ব আলী, মোঃ ছানু মিয়া, শাহ জয়নাল আবেদীন রাসেল, আরজত আলী, দরছ আলী, ছাবু মিয়া, শামসুদ্দীন, শমসের আলী, সাবেক মেম্বার ছান্দালী, শামছুল হক, তাজুল ইসলাম বাবুল।
উল্লেখ্য, ২০২০ সালে নবগঠিত করলে তারা শীতের মৌসুমে ১০০ জন মানুষের মাঝে কম্বল বিতরণ, চিকিৎসা সহায়তা, খাদ্য সামগ্রী বিতরণসহ পাচঁ পাড়িয়া মরহুম আরফান আলী ব্যাডমিন্টন টুর্নামেন্ট তারা আয়োজন করে। তাদের মূল উদ্দ্যেশ্য হচ্ছে, গরিব, অসহায়, প্রতিবন্ধীক এবং সামাজিক কাজে এগিয়ে আসা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com