শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ৩নং ওয়ার্ডে আলোচনার শীর্ষে ওহি দেওয়ান চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ২৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ পৌর নির্বাচনকে ঘিরে সরব হয়ে উঠেছে নবীগঞ্জ পৌর এলাকা। বিশেষ করে ৩নং ওয়ার্ডে নতুন স্বপ্ন দেখতে শুরু করেছেন ভোটাররা। তরুণ সমাজসেবক ক্রীড়াবিদ ওহি দেওয়ান রয়েছেন আলোচনার শীর্ষে। বিজয় নিশ্চিত করতে কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন তিনি। রাস্তা-ঘাট, শিক্ষা, চিকিৎসাসহ সার্বিক উন্নয়নের লক্ষ্যে দীর্ঘদিন ধরেই এ ওয়ার্ডে পরিবর্তনের আভাস পাওয়া যাচ্ছে।
বিশ্বের সাথে তাল মিলিয়ে সারাদেশ এগিয়ে গেলেও নবীগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ডে উন্নয়নের কোন ছুঁয়াই লাগেনি। যানজটসহ হাজারো সমস্যায় জর্জরিত নবীগঞ্জ পৌর শহরের সবচেয়ে ব্যস্ততম এলাকা ৩নং ওয়ার্ড। অতীতে যে প্রার্থীরা এ ওয়ার্ডে প্রতিনিধিত্ব করেছিলেন তাদের ধারা আশানুরুপ কোন উন্নয়ন পরিলক্ষিত না হওয়ায় এ বছর নতুন প্রার্থী ওহি দেওয়ান চৌধুরীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভোটাররা। সদা হাস্যজল ওহি দেওয়ান চৌধুরীর মানুষের সাথে নিমিষেই মিশে যাওয়ার রয়েছে অসম্ভব ক্ষমতা। অত্যন্ত পরিশ্রমী, সহজ সরল, বিনয়ী ও মিষ্টভাষী ওহি দেওয়ান চৌধুরী তার নির্বাচনী ওয়ার্ডে অসম্ভব জনপ্রিয় প্রার্থী। সব সময় এলাকার দুঃস্থ, অসহায়, নিপীড়িত, মেহনতি মানুষের প্রয়োজনে পাশে দাড়িয়ে সমাজ সেবকের ভূমিকার অবতীর্ণ হয়েছেন তরুন নেতা ওহি দেওয়ান চৌধুরী। ৩নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ঘুরে জানা গেছে, আশে-পাশে কোন সমস্যার কথা ওহি দেওয়ান চৌধুরীর কানে গেলেই তিনি সমস্যা সমাধানে ছুটে যান। সমাধানে করেন যথাসাধ্য চেষ্টা। ক্রীড়াবিদ হিসেবে তরুনদের মাঝে অসম্ভব জনপ্রিয় তিনি। সব মিলিয়ে আসন্ন নির্বাচনে ওহি দেওয়ান চৌধুরীকেই বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেছেন ভোটাররা। একজন তরুন, মেধাবী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ ওহি দেওয়ান চৌধুরীর বিজয় নিশ্চিত করতে মাঠে কাজ করছেন একঝাঁক তরুন। তারা বলেন, অতীতে প্রার্থীরা কেবল আশার বানী শুনিয়েছেন। এবার তারা এমন একজন প্রার্থীকে বিজয়ী করতে চান যিনি অত্যন্ত পরিশ্রমী। যার কথা ও কাজে মিল রয়েছে। ওই এলাকার একাধিক ভোটার জানান, বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ, বিশেষ করে করোনাকালিন সময়ে একমাত্র ওহি দেওয়ান চৌধুরীই আমাদের খোঁজখবর নিয়েছেন। একমাত্র তাকেই আমরা বিপদে আপদে কাছে পাই। উল্লেখ্য, এ ওয়ার্ডে প্রতিন্দ্ব্িদ্বতা করছেন তিন প্রার্থী। তারা হলেন, ওহি দেওয়ান চৌধুরী, রিজভী আহমেদ খালেদ ও মো. নানু মিয়া। এখানে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৩৯ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com