বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে জোরপূর্বক পোল্ট্রি খামার স্থাপন ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার কমলপুর গ্রামে আদালতের আদেশ উপেক্ষা করে জোরপূর্বক স্থাপনা নির্মাণ করার অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করা হয়েছে। কমলপুর হযরত শাহজালাল (র:) আলিম মারাসার অধ্যক্ষ আনিসুর রহমান আদিল বাদি হয়ে গতকাল রবিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন, ফয়েজ আহমেদ, উজায়ের হাফিজ, মাশরুম হায়দার, মোঃ শামীম আহমেদ, সাইদুর রহমান ও জাকিউল ইসলাম।
মামলার বিবরণে জানা যায়, ঘাস চাষের কথা বলে শিক্ষা প্রতিষ্ঠানের সামনে গড়ে তুলা হচ্ছে পোল্টি খামার। জমির মালিকের সাথে কোন প্রকার আলাপ না করে জোরপূর্বক জমির আকার আকৃতি পরির্বতন করে পরিবেশ বিনষ্ট পোল্ট্রি খামার স্থাপন বন্ধ করতে অতিরিক্ত জেলা হাকিম আদালত ০৮-১১-২০২০ তারিখ মামলা নং ৮৭১/২০ মাধব শান্তি ও দখল রক্ষায় ১৪৪ ধারা জারি করেন। কিন্তু এইচ এন্ড এইচ এগ্রো কর্তৃক উক্ত আদালতের ১৪৪ ধারা আদেশ ভঙ্গ করে পোল্টি খামার স্থাপনের মো: ফয়েজ মিয়া ও শামিম মিয়া ৭০-৮০ জন লোক নিয়ে গত ২ জানুয়ারী সকাল ৭ টার দিকে নির্মাণ কাজ শুরু করে। এ বিষয়ে কমলপুর হযরত শাহজালাল (র:) আলিম মারাসার অধ্যক্ষ আনিসুর রহমান আদিল জানায় প্রতিষ্ঠানের পাশে পরিবেশ বিনষ্ট পোল্ট্রি খামার স্থাপন বন্ধ করতে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষেকে অভিহিত করা হলে পুলিশ এসে ১৪৪ ধারা জারিকৃত জমিতে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে শামিম ও তার লোকজন পালিয়ে যায়। পুলিশ উক্ত কাজ বন্ধ করে দেয়। পরে আদালতের আদেশ অমান্য করে পুণরায় কাজ শুরু করে। জমি মালিক শরীফুর রহমান জানান, যে শামীম ও তার লোকজন আমাকে প্রকাশে হত্যার হুমকী দেয় যেন উক্ত কাজের আশপাশে না আসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com